Airtel & Robi User Only

প্রচ্ছদ » গণমাধ্যমের খবর » বিস্তারিত

সাংবাদিক জুনায়েদ শিশির হৃদরোগে আক্রান্ত, দোয়া কামনা

২০১৭ সেপ্টেম্বর ২৬ ২২:২১:২২
সাংবাদিক জুনায়েদ শিশির হৃদরোগে আক্রান্ত, দোয়া কামনা

দ্য রিপোর্ট প্রতিবেদক :ঢাকা রিপোর্টার্স ইউনিটি( ডিআরইউ) ও ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের (সিএমজেএফ) সদস্য এবং বার্তা সংস্থা ইউএনবির স্টাফ রিপোর্টার জুনায়েদ শিশির হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মাঠে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত ফুটবল টুর্নামেন্টের খেলায় অংশ নেন জুনায়েদ। এ সময় হঠাৎ মাঠে অসুস্থ হয়ে পড়েন শিশির।

তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা তার এনজিওগ্রাম করলে হার্টে ১০০ শতাংশ ব্লক ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শে ও জুনায়েদ শিশিরের পরিবারের সম্মতিতে দ্রুত অপারেশনের মাধ্যমে তার হার্টে একটি রিং পরানো হয়।

অস্ত্র পচারের পর তাকে বেডে নেওয়া হয়েছে। অপারেশন শেষে চিকিৎসকরা জানিয়েছেন শিশির এখন আশঙ্কা মুক্ত। ৭২ ঘন্টা নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হবে। এরপর সাতদিন হাসাপাতালে চিকিৎসাধীন থাকবে।

ডিআরইউ ও সিএমজেএফের সদস্য শিশিরকে দেখতে সংগঠন দুটির নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান এবং চিৎিসকের পরামর্শে তার সুষ্ঠ চিকিৎসা নিশ্চিত করেন।

জুনায়েদ শিশিরের আশু শারীরিক সুস্থতার জন্য তার পরিবার সবার কাছে দোয়া কামনা করেছেন।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী তার শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ডিআরইউ’র দপ্তর সম্পাদক নয়ন মুরাদ স্বাক্ষরিত এক বার্তায় মঙ্গলবার এ তথ্য জানানো হয়।