প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

নারায়ণগঞ্জে জোড়া খুন

২০১৭ অক্টোবর ১২ ২৩:৫৭:৩৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরের হোসাইনী নগর এলাকায় দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে একদল সন্ত্রাসী। বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন মিল্টন হোসেন (৪৫) ও পারভেজ আহমেদ (৩৫)। মিল্টনের বাড়ি বরিশাল। তার বাবার নাম শাহেব আলী।তিনি কাশীপুর হোসাইনি নগর এলাকাতে বসবাস করতেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, মিল্টন হোসাইনি নগর এলাকাতে একটি রিকশার গ্যারেজের ব্যবসা করেন। ওই গ্যারেজের ভেতরে একটি ছোট হোসিয়ারী কারখানাও রয়েছে। এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন আগে বাপ্পী সিকদার নামের এক যুবককে কুপিয়ে জখম করেন মিল্টন। এসব নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় ৪০ থেকে ৫০ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে ওই গ্যারেজে হানা দেয়। ওই সময়ে এলাকাতে আতংক ছড়িয়ে পড়ে। হামলাকারীরা ভেতরে ঢুকে মিল্টন ও পারভেজকে কুপিয়ে জখম করে। এ দুজনের মৃত্যু নিশ্চিত হলে সন্ত্রাসীরা চলে যায়।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামালউদ্দিন জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে । পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
না. প্রতিনিধি/তৌমি,