Airtel & Robi User Only

প্রচ্ছদ » ক্রিকেট » বিস্তারিত

ফিরলের এনামুল-রাজু, বাদ তাসকিন-সৌম্য

২০১৮ জানুয়ারি ০৭ ১৮:৩৩:২৬
ফিরলের এনামুল-রাজু, বাদ তাসকিন-সৌম্য

দ্য রিপোর্ট ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য রবিবার (৭ জানুয়ারি) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

২০১৫ সালের পর দলে ফিরেছেন উদ্বোধনী ব্যাটসম্যান এনামুল হক বিজয়। বাদ পড়েছেন সৌম্য সরকার। ২০১৪ সালে অভিষেক হওয়া তাসকিন আহমেদকেও স্কোয়াডের বাইরে রাখা হয়েছে। তাদের সঙ্গে বাদ পড়েছেন মুমিনুল হক সৌরভ, লিটন কুমার দাস ও সফিউল ইসলামও।

তবে ১৬ সদস্যের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন বিপিএলে দ্যুতি ছড়ানো মোহাম্মদ মিঠুন ও স্পিনার সানজামুল ইসলাম। দলে এসেছেন পেসার মুস্তাফিজুর রহমান ও আবুল হাসান রাজুও।

দল থেকে বাদ পড়েছেন যারা- ১. তাসকিন আহমেদ ২. সৌম্য সরকার ৩. মুমিনুল হক সৌরভ ৪. লিটন কুমার দাস ৫. শফিউল ইসলাম।

দলে জায়গা পেয়েছেন যারা- ১. এনামুল হক বিজয় ২. আবুল হাসান রাজু ৩. মোহাম্মদ মিঠুন ৪. সানজামুল ইসলাম ৫. মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড :
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুশফিকুর রহিম, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, এনামুল হক বিজয়, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, আবুল হাসান রাজু, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন ও সানজামুল ইসলাম।

১৫ জানুয়ারি থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। এদিন উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ১৯, ২৩ ও ২৫ জানুয়ারি শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ২৭ জানুয়ারি হবে ফাইনাল।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৭, ২০১৮)