Airtel & Robi User Only

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

সিইসির সঙ্গে বৈঠক চলছে বিএনপির

২০১৮ মে ১৩ ১৮:৩৩:৫২
সিইসির সঙ্গে বৈঠক চলছে বিএনপির

দ্য রিপোর্ট প্রতিবেদক: আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠকে বসেছে বিএনপির প্রতিনিধিদল।

রবিবার বিকেল ৪টা ৫০ মিনিটে সিইসির সভাকক্ষে এই বৈঠক শুরু হয়েছে।

এই বৈঠকে বিএনপির প্রতিনিধিদলে নেতৃত্ব দিচ্ছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সঙ্গে আছেন ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

বৈঠকে সিইসি কে এম নুরুল হুদাসহ আরো চার নির্বাচন কমিশনার উপস্থিত আছেন। এ ছাড়া নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদও উপস্থিত আছেন।

বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, ‘খুলনা সিটি করপোরেশনের নির্বাচনের দিন আইনশৃঙ্খলা পরিস্থিতি কেমন হবে না হবে, নির্বাচন কমিশনের দায়িত্ব কী হবে, সেসব জানতে এই বৈঠকে বসেছে বিএনপির প্রতিনিধিদল। এ ছাড়া বিএনপির নেতাদের গ্রেফতারের বিষয়টি জানানো হবে এই বৈঠকে।’

এর আগেও বেশ কয়েকবার নির্বাচন কমিশনে গিয়ে সিইসির সঙ্গে বৈঠক করেছে বিএনপি। সেসব বৈঠকে নিজেদের অভিযোগ ও দাবিগুলো কমিশনকে জানায় তারা। সেসব দাবির উল্লেখযোগ্য ছিল, ভোটের আগে খুলনা মহানগর পুলিশ (কেএমপি) কমিশনারকে প্রত্যাহার ও সুষ্ঠু ভোটের জন্য সেনাবাহিনী মোতায়েন। যদিও বিএনপির প্রধান দুই দাবি নাকচ করে দিয়েছে কমিশন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১৩, ২০১৮)