Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ

২০১৮ মে ১৭ ১৮:২৭:২৯
মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ

দ্য রিপোর্ট ডেস্ক: গুরুতর অসুস্থ হয়ে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন টালিউড ও বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই তিনি পিঠের ব্যথায় ভুগছিলেন।

এবিপি আনন্দ সূত্রে খবর, পিঠের যন্ত্রণায় গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তীর দিল্লিতে চিকিৎসা চলছে। সেই কারণেই তিনি সবকিছু থেকে সাময়িক নির্বাসন নিয়েছেন।

ভারতীয় গণমাধ্যমকে মেগাস্টারের পুত্র মহাক্ষয় চক্রবর্তী জানিয়েছেন, ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকায় একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় পিঠে আঘাত পান মিঠুন। ওই ঘটনার পর থেকে মাঝে মাঝেই পিঠের ব্যথায় কাবু হয়ে পড়েন তিনি।

তিনি জানান, চিকিৎসার মাধ্যমে ভালো হলেও, মাঝেমধ্যেই অসুস্থ হয়ে পড়েন মিঠুন।

মহাক্ষয় জানান, বয়স বাড়ার কারণেই মিঠুনের ব্যথার দাপটও বাড়তে শুরু করেছে। নিয়মিতভাবেই ফিজিওথেরাপিস্টের পরামর্শ মতোই ম্যাসাজ করানো হয় তাকে। তারই মধ্যে এবার ফের অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

দীর্ঘদিন ছবিতে অভিনয় না করলেও টিভিতে বিভিন্ন রিয়েলটি শো-এ তাকে প্রায়ই দেখা যেত বিচারকের আসনে। কিন্তু পিঠের ব্যথা বেড়ে যাওয়ায় সেখান থেকে সরে যান। রাজনৈতিক জীবন থেকেও অব্যাহতি নিয়েছেন। কোনো সামাজিক উৎসব, অনুষ্ঠানেও বিশেষ একটা আসতেন না।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারা বিজয়ী এই অভিনেতাকে বড়পর্দায় শেষ দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানার ‘হাওয়াইজাদা’ (২০১৫) ছবিতে।

৬৫ বছর বয়সী এই অভিনেতা ‘মৃগয়া’, ‘ডিস্কো ড্যান্সার’,‘ওয়াক্ত কি আওয়াজ’, ‘গুরু’, ‘গোলমাল থ্রি’, ‘অগ্নিপথ’, ‘বাঙালি বাবু’, ‘রাস্তা’, ‘নোবেল চোর’সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১৭, ২০১৮)