Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

পূর্ণিমার নতুন সিনেমা ইউটিউবে

২০১৮ জুন ০২ ১৩:৪১:২১
পূর্ণিমার নতুন সিনেমা ইউটিউবে

দ্য রিপোর্ট ডেস্ক: ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের জন্য প্রথমবার নায়িকা পূর্ণিমা ক্যামেরার সামনে দাঁড়ান।১৯৯৮ সালের ১৫ মে ওই ছবিটি মুক্তি পেয়েছিল।

এরপর থেকেই তিনি ঢাকাই ছবিতে মুগ্ধতার এক নাম। এরপর তিনি ক্যারিয়ারে অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। পূর্ণিমা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘টু বি কন্টিনিউড’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় গত বছরের ২ সেপ্টেম্বর। তারপরেই ছবিটি চ্যানেল আইয়ের পর্দায় ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়।

তবে অনেকেই প্রেক্ষাগৃহে বা চ্যানেল আইয়ের পর্দায় ছবিটি দেখতে পারেননি। আর যারা ছবিটি দেখার সুযোগ পাননি তাদের জন্য সুখবর হচ্ছে, ইউটিউবে পাওয়া যাচ্ছে ‘টু বি কন্টিনিউড’। নায়িকা পূর্ণিমার ভক্তদের জন্য খবরটা চমকপ্রদও বটে! কারণ দীর্ঘদিন পর এই নায়িকার নতুন সিনেমা এলো ইউটিউবে।

গত ২৮ মে ‘চ্যানেল আই টিভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত এই ছবিটি। এরই মধ্যে ১৬ হাজার দর্শক ছবিটি ইউটিউব থেকে দেখেছেন। অনেকেই আবার ছবিটি দেখে নিজেদের মতামত প্রকাশ করেছেন কমেন্ট বক্সে।

এর আগে গেল এপ্রিলের শেষে ‘টু বি কন্টিনিউড’ জেনেভার ১৩ তম আন্তর্জাতিক চলচ্চিত্র বাংলাদেশের একমাত্র ছবি হিসেবে প্রতিনিধিত্ব করে।

‘টু বি কন্টিনিউড’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন পরিচালক ইফতেখার ফাহমি নিজেই। আরো আছেন মিশু সাব্বির, অর্পণা ঘোষ, মিতা চৌধুরী, আবুল হায়াত, সোহেল খান প্রমুখ। এই ছবির কাজ শুরু হয়েছিল ২০১১ সালে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ০২, ২০১৮)