Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

এষার ‘কেকওয়াক’ শর্টফিল্ম

২০১৮ জুন ০৩ ১০:৪৮:১২
এষার ‘কেকওয়াক’ শর্টফিল্ম

দ্য রিপোর্ট ডেস্ক : মা হওয়ার পর অভিনয়ে ফিরছেন এষা দেওল। সৌজন্যে রামকমল মুখোপাধ্যায় এবং অভ্র চক্রবর্তীর যৌথ পরিচালনায় ‘কেকওয়াক’ নামের শর্টফিল্ম। সদ্য মুক্তি পেল এই ছবির ফার্স্ট লুক। লন্ডনে সম্প্রতি ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনেন হেমা মালিনী। খবর- আনন্দবাজার পত্রিকার।

এই ছবিতে এক শেফের ভূমিকায় দেখা যাবে এষাকে। এ প্রসঙ্গে এষা আগেই বলেছিলেন, ‘এই প্রজন্মের এক জন নারীর ব্যক্তিগত ও পেশাদার জীবনের ছবি ফুটে উঠেছে ‘কেকওয়াক’-এ। যখন রামকমল আমার মায়ের বায়োগ্রাফি লেখার জন্য আমার সাক্ষাৎকার নিয়েছিল তখন হঠাৎ করেই ও ছবির আইডিয়াটা ভাবে। রামকমল চেয়েছিল চরিত্রটা আমি করি। এই ছবিটা আজকের সময়ে নারীদের কথা ভেবেই করা। তবে খুব বেশি ছবি নিয়ে বলতে পারব না এখন। বললে, ছবি দেখার মজা চলে যাবে। তবে এই ছবির মাধ্যমে নারীদের জন্য, নারীদের প্রতি খুব শক্তিশালী বার্তা দেওয়া হয়েছে।’

রামকমল-অভ্র জুটির এটাই প্রথম ছবি। কলকাতায় ছবির একটা বড় অংশের শুটিং করেছেন তারা। এই ছবির হাত ধরেই বলিউড ডেবিউ(অভিষেক) করবেন টালিউড অভিনেত্রী অনিন্দিতা বসু। এছাড়াও তরুণ মালহোত্রার অভিনয় দেখার সুযোগ মিলবে এই ছবিতে। সব কিছু ঠিক থাকলে আগামী আগস্টে গোটা পৃথিবীতে মুক্তি পেতে পারে এই শর্ট ফিল্ম।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ০৩, ২০১৮)