Airtel & Robi User Only

প্রচ্ছদ » অপরাধ ও আইন » বিস্তারিত

রাজধানীতে পৃথক ছুরিকাঘাতের ঘটনায় নিহত ২

২০১৮ জুন ১০ ১০:৫৭:৫৪
রাজধানীতে পৃথক ছুরিকাঘাতের ঘটনায় নিহত ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীতে পৃথক দু’টি ছুরিকাঘাতের ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন।

রবিবার (১০ জুন) ভোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. রাহাত (২৪) নামে এক যুবক নিহত হয়। অপরদিকে সকালে পেয়ারা বেগম (৩৩) নামে এক গৃহবধূ স্বামীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

তারা দু’জনই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত রাহাত সবুজবাগের মাদারটেক নতুন পাড়া এলাকার বাসিন্দা। তার পিতার নাম বাবুল মিয়া। অপরদিকে নিহত পেয়ারা বেগম কামরাঙ্গীরচর এলাকার রনি মার্কেটের পেছনে সপরিবারে ভাড়া থাকতেন। তার স্বামীর নাম সোহরাব হাওলাদার।

নিহত রাহাতের বন্ধু আকাশ জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে মাদারটেক নতুন পাড়া এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে রাহাত। এসময় ছিনতাইকারীকে ধরে ফেলার চেষ্টা করে সে। পরে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রাহাতের চিৎকার শুনে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রবিবার ভোর সাড়ে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহত পেয়ারা বেগমের ছেলে শামিম হাওলাদার জানায়, রবিবার ভোরে তার বাবা-মায়ের কথা কাটাকাটি চলছিলো। এক পর্যায়ে তার বাবা সোহরাব হাওলাদার তার মায়ের গলার মধ্যে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পড়ে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে সকাল সাড়ে ৭টায় চিকিৎসক পেয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ দু’টি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ১০, ২০১৮)