Airtel & Robi User Only

প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

ঢাকা ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

২০১৮ জুন ১১ ০৮:৪৫:১১
ঢাকা ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

দ্য রিপোর্ট ডেস্ক : রাজধানী ঢাকার ভাটারায় ও সিরাজগঞ্জের চর রায়পুরে পুলিশের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। পুলিশ দাবি করছে, তারা মাদক বিক্রেতা।

সোমবার (১১ জুন) ভোর রাতে এ দু’টি বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঢাকা : রাজধানী ঢাকার ভাটারায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরিফুল ইসলাম (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (১১ জুন) ভোর রাতে ৩টার দিকে ভাটারা থানাধীন একশ ফিট দূরে গরুর হাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে ওই যুবকের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ভাটার থানার এসআই শাহীন মো. আমানুল্লাহ গণমাধ্যমকে জানান, গভীর রাতে ভাটারা থানাধীন একশ ফিট গরুর হাট এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ওই যুবক গুলিবিদ্ধ হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক শরিফুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতদেহ ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাহীন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত শাহীন মাদক বিক্রেতা। তিনি শেখ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার মৃত দানেশ শেখের ছেলে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার (১১ জুন) ভোর রাত ৩টার দিকে পৌর এলাকার চর রায়পুর রেলওয়ে স্টেশনের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টার দিকে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা চালায়। এতে মাদক বিক্রেতা শাহীন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন, এএসআই শামীম, কনস্টেবল মানিক ও শামীম। তারাও একই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

(দ্য রিপোর্ট/এনটি/ জুন ১১, ২০১৮)