Airtel & Robi User Only

প্রচ্ছদ » লাইফস্টাইল » বিস্তারিত

যে কারণে কন্যা রাশির নারী বিয়ে করবেন?

২০১৮ জুন ২৮ ১১:৩২:১৫
যে কারণে কন্যা রাশির নারী বিয়ে করবেন?

দ্য রিপোর্ট ডেস্ক : রাশি নিয়ে অনেকে নারী-পুরুষের আগ্রহ রয়েছে। হয়তো রাশিচক্রের ব্যাপারে কমবেশি সবাই জানেন। কেউ কন্যা রাশির জাতক তো কেউ আবার কর্কট রাশির জাতিকা।

খবরের কাগজ খুলে এক-আধটু রাশিফলে চোখ বুলিয়ে নিতে পছন্দ কে না করেন। রাশিফলের আরেকটি দারুণ ব্যাপার রয়েছে।

তবে রাশি যেটাই হোক, সব রাশির জাতক-জাতিকাদের আছে ভিন্ন ভিন্ন চারিত্রিক বৈশিষ্ট্য। কারো রাগ বেশি তো আবার কারো মাথা খুব ঠাণ্ডা। করো মন শিশুরদের মতো, আবার কেউ কঠিন মনের মানুষ।

রাশিগত কারণে চারিত্রিক একজন নারী ও পুরুষের আচরণ ভিন্নতা রয়েছে। তবে বিয়ের সময় রক্তের গ্রুপ, বয়স, শিক্ষাগত যোগ্যতা, কথা, চেহারা বিভিন্ন বিষয় হয়তো আপনি গুরুত্ব দিয়ে থাকেন। তবে জানেন কি বিয়ের ক্ষেত্রে রাশি বিষয়টি জেনে রাখা ভালো।

আসুন জেনে নেই কেন কন্যা রাশির নারী বিয়ে করবেন ।

স্ত্রী হিসেবে ভালো

কথায় আছে সংসার সুখের হয় রমনীর গুণে।সংসার করতে হলে একজন ভালো স্ত্রী আবশ্যক। দেখে মনে নাও হতে পারে, তবে কন্যা রাশির জাতিকারা দারুণ স্ত্রী হয়ে থাকেন।

সুখে-দুঃখে পাশে পাবেন

কন্যা রাশির নারীরা সুখে-দুঃখে সব সময়ে তারা সঙ্গীর পাশে থাকেন।সংসারে যতই সমস্যা থাকুক না কেন তারা সংসার ছেড়ে কোথাও যায় না।

সংসারি

কন্যা রাশির নারীরা বেশ সংসারি হয়ে থাকে। সংসার ও পরিবার-পরিজনের প্রতি তারা তাদের দায়িত্ব যথযথভাবে পালন করে থাকেন।সঙ্গীর সঙ্গে মিলেমিশে সংসারের সব দায়িত্বপালন করে থাকেন।

নরম মনের মা ও আনন্দপ্রিয়

কন্য রাশির নারীরা একদিকে তারা যেমন দায়িত্বশীল ও নরম মনের মা, অন্যদিকে আনন্দপ্রিয় স্ত্রী। বিপদের সময়ে সঙ্গীর পাশে থাকা তাদের বড় বৈশিষ্ট্য এবং এরা কখনো সঙ্গীকে আঘাত করে কথা বলেন না। সবার সামনে সঙ্গীর সম্মান বৃদ্ধি করাতেই তাদের আনন্দ।

খুব গোছালো

কেউ কেউ খুব গোছালো। কেউ কেউ আবার ভয়াবহ রকমের অগোছালো। কন্যা রাশির নারীর মাঝে নিজেকে “নিখুঁত” করে গড়ে তোলার প্রবণতা দেখা যায়। নিজেকে আরও উন্নত করে তুলে।

লাজুক ও প্রকৃতিপ্রেমী

কন্যা রাশির প্রতীক হলো কুমারী এবং এই কারণে তার মাঝে দেখা যায় একটু লাজুক বৈশিষ্ট্য। সময়ের কাজ সময়ে করতে ভালোবাসেন তিনি। ভালোবাসেন প্রকৃতির কাছাকাছি থাকতে।

সত্যিকারের ভালোবাসা

প্রেমের ক্ষেত্রে কন্যার মাঝে দেখা যায় প্রচ্ছন্ন সংকল্প এবং শক্তি। সত্যিকারের ভালোবাসায় বিশ্বাসী তিনি। ভালোবাসার নামে ভুলেও তার হৃদয় নিয়ে খেলা করতে যাবেন না। তিনি প্রেমে পড়েনও না খুব সহজে। কিন্তু একবার প্রেমে পড়লে তিনি সেই সম্পর্ককে করে তোলেন দীর্ঘস্থায়ী।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ২৮, ২০১৮)