Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

‘ব্রাজিলের ম্যাচটি খুব ঠান্ডা মাথায় বসে দেখবো’

২০১৮ জুলাই ০২ ১৪:২৯:৪৪
‘ব্রাজিলের ম্যাচটি খুব ঠান্ডা মাথায় বসে দেখবো’

বলছিলাম কট্টর ব্রাজিল সমর্থক মডেল ও অভিনেত্রী মোনালিসা। পারিবারিকসূত্রে বিশ্বকাপ ফুটবলে যে ব্রাজিলকে সমর্থন দিয়ে এসেছেন, তা এখনো ধারন করেন। বিশ্বকাপ এলেই কখনো ব্রাজিলের খেলা দেখা মিস করেন না এই অভিনেত্রী। শত ব্যস্ততায় বসে যান খেলা দেখতে। এবারও হচ্ছে না তার ব্যতিক্রম। তবে ব্রাজিলের এই কট্টর সমর্থক নাকি শুটিং থামিয়ে দেখেছেন আর্জেন্টিনার বিদায়ী ম্যাচ!

চ্যানেল আই অনলাইনকে ব্রাজিল ভক্ত মোনালিসা এমনটাই জানালেন। তার মতে, বিশ্বকাপ অন্য একটা আমেজ তৈরি করে মানুষের মধ্যে। যে যে দলের সাপোর্টার সেই দলের খেলা ছাড়াও ছোট বড় সব ম্যাচই বিশ্বকাপে দেখেন দর্শকরা। এমনকি চিরশত্রু জ্ঞান করা আর্জেন্টিনার খেলাও দেখেছেন! মোনালিসা জানান, লাস্ট যেদিন আর্জেন্টিনা খেললো, সেদিন আমরা শুটিংয়ে দারুণ ব্যস্ত ছিলাম। কিন্তু যখন খেলা শুরু হলো তখন আমরা শুটিং বন্ধ করে দিয়েছিলাম। ২ ঘন্টা আমাদের শুটিং বন্ধ ছিলো শুধু খেলার জন্য।

ঈদুল ফিতর শেষ না হতেই ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীদের মধ্যে ফের শুরু হয়েছে ঈদুল আযহার কাজ নিয়ে ব্যস্ততা। এরমধ্যে বিশ্বকাপ ফুটবলের উত্তাপ যথেষ্ট। প্রথম রাউন্ডের পর দ্বিতীয় রাউন্ড বেশ জমে উঠেছে। শত ব্যস্ততার মধ্যেও খেলা নিয়ে বেশ জমজমাট সময় পাড় করছেন ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীরা। তবে ব্যস্ততার মধ্যেও খেলা দেখার সময় বের করছেন তারা। আজকে প্রিয় দল ব্রাজিলের খেলা।

মোনালিসার মতে, আগামী ঈদের কাজ নিয়ে একটু ব্যস্ত আছি। কিন্তু তাই বলে খেলা দেখাতো মিস হবে না। আজকে আমার প্রিয় দলের খেলা। ঠান্ডা মাথায় বসে পুরো ম্যাচটি দেখবো।

আজকের ম্যাচ নিয়ে প্রেডিকশান করতে বলা হলে তিনি জানালেন, আজকেতো ব্রাজিল জিতবেই! শুধু আজকে কেনো এবারের বিশ্বকাপেরর ট্রফিটাও নাকি ব্রাজিলের ঘরেই যাবে বলে মনে করেন মোনালিসা।

আমেরিকা প্রবাসী এই মডেল-অভিনেত্রী তিন মাসের জন্য দেশে এসেছেন। চলতি মাসেই আমেরিকায় উড়াল দেবেন। এরমধ্যে ঈদুল আযহার জন্য তিনটি নাটকে কাজ করেছেন বলেও জানালেন তিনি। বললেন, অনেক ভালো ভালো কাজের অফার পেয়েছিলাম। কিন্তু আমেরিকা যাওয়ার সময় ঘনিয়ে আসায় অনেক পরিচিত মানুষের কাজও করতে পারিনি। তবে সামনে আসলে খুব প্ল্যান করে কাজের জন্য বেশি সময় হাতে নিয়ে আসবো।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ০২,২০১৮)