Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

প্রেমিকের জন্মদিনে দীপিকা

২০১৮ জুলাই ০৬ ১৭:২৬:২৭
প্রেমিকের জন্মদিনে দীপিকা

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের জন্মদিন ৬ জুলাই। এই জন্মদিনের মাধ্যমে ৩৩ বছরে পা রাখলেন তিনি।

সিনেমায় অভিনয় করে তো অনেক আগেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন সুপার হিট নায়িকা দীপিকার সঙ্গে প্রেম করে।

তবে জন্মদিনেও শুটিং সেটেই কাটছে নায়কের সময়। নতুন ছবি ‘সিম্বার’ শুটিং-এ ব্যস্ত আছেন তিনি। জন্মদিনের প্রথম পর্ব সেটেই পালন করেছেন রণবীর। কেক কাটার সময় নিজেই গান গেয়েছেন।

এদিকে রণবীরের জন্মদিনে প্রেমিকা দীপিকা কী করবেন তা জানার অপেক্ষায় আছেন দুই তারকার ভক্তরা। শোনা যাচ্ছে, হবু বরের জন্মদিন সেলিব্রেট করতে দীপিকা বেঙ্গালুরু থেকে সোজা হায়দরাবাদে উড়ে এসেছেন। আজকের দিনটি রণবীরের সঙ্গে কাটাবেন দীপিকা।

ভারতের গণমাধ্যমের খবর, শুধু দীপিকাই নয়, বোন আনিশাও হায়দরাবাদে এসেছেন জন্মদিন পালনের উদ্দেশে। এখন হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতেই চলছে সিম্বার শুটিং।

এদিকে রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। খবর রটেছে চলতি বছরেই বিয়ে করতে যাচ্ছেন এই তারকা জুটি। এরই মধ্যে নাকি মায়ের সঙ্গে দীপিকা গহনা কেনাকাটা শেষ করেছেন। তবে বিয়ের বিষয়ে দুই তারকার কেউই কোনও মন্তব্য করেননি।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ০৬, ২০১৮)