Airtel & Robi User Only

প্রচ্ছদ » জনশক্তি-এয়ারলাইন্স » বিস্তারিত

পর্যটন দিবস উপলক্ষে ৩ দিনের ট্যুরিজম ফেস্ট

২০১৮ সেপ্টেম্বর ২৪ ১০:৫২:৫৯
পর্যটন দিবস উপলক্ষে ৩ দিনের ট্যুরিজম ফেস্ট

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে রাজধানীতে অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী ট্যুরিজম ফেস্ট।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) থেকে শুরু হয়ে শনিবার (২৯ সেপ্টেম্বর) শেষ হবে ট্যুরিজম ফেস্ট।

রাজধানীর ধানমন্ডি রবীন্দ্র সরোবরে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় এবং এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-এটিজেএফবি’র আয়োজনে অনুষ্ঠিত হবে এই বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ট্যুরিজম ফেস্ট ২০১৮। উৎসবটির আয়োজক ইউ এস বাংলা এয়ারলাইন্স।

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, উৎসবস্থলে প্রতিদিন সকাল ১০টা থেকে পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহ তাদের পণ্য ও সেবাসমূহ প্রদর্শন করবে। ২৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। ২৮ সেপ্টেম্বর (শুক্রবার) বিকাল ৪টায় বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বিশেষ আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক। এ ছাড়া ২৯ সেপ্টেম্বর বিকাল ৪টায় উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

উৎসবকে কেন্দ্র করে প্রতিদিন বিকাল ৫টায় রয়েছে বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে আদিবাসী ও ফোক নৃত্যের পাশাপাশি থাকছে লালন, বাউল ও জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের পরিবেশনা।

৩ দিনব্যাপী এ উৎসবের টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ার লাইন্স, পাওয়ার্ড বাই ইউ এস বাংলা এয়ারলাইন্স। সহ-পৃষ্ঠপোষক হিসেবে থাকছে নভোএয়ার, রংধনু গ্রুপ, রিজেন্ট এয়ারওয়েজ ও দ্যা ওয়ে ঢাকা।

এ ছাড়া ফেস্টিভ্যালে ফুড পার্টনার ওয়েল ফুড ও মিডিয়া পার্টনার ডিবিসি নিউজ। ট্যুরিজম ফেস্ট ২০১৮-এ সহযোগী পার্টনার বাংলাদেশ পর্যটন করপোরেশন, টোয়াব ও আটাব।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৪, ২০১৮)