Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

৫৩ তে পা শাহরুখ খানের

২০১৮ নভেম্বর ০২ ২০:৪১:৪৯
৫৩ তে পা শাহরুখ খানের

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের সুপারস্টার অভিনেতা শাহরুখ খান। গত তিন দশক ধরে বলিউড শাসন করছেন তিনি। আর এই তুমুল জনপ্রিয় অভিনেতা ২ নভেম্বর পা রাখলেন ৫৩ বছরে। প্রতিবারের মতো এবারও প্রিয় তারকার জন্মদিনে তার বাড়ির সামনে উপচে পড়েছে হাজারো ভক্ত অনুরাগী।

২ নভেম্বর ৫৩ বছরে পা রাখলেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রতি বছর এই দিন বারোটা বাজার আগেই মুম্বাইয়ে তার বাড়ি মান্নাতের সামনে ভিড় করেন হাজারো তরুণ তরুণী। মান্নতের সদর দরজায় এদিন সন্ধ্যা থেকেই আসতে চলেন ভক্ত অনুরাগীরা। ব্যালকনি থেকে হাত নেড়ে, সেলফি তুলে তাদের ভালোবাসার জবাবও দেন কিং খান। এবারও হলো না তার ব্যতিক্রম।

১ নভেম্বর দিবাগত রাত ১২টা বাজার আগেই মুম্বাইয়ের বাড়ির সামনে ভিড় করেন অসংখ্য মানুষ। তাদের সামলাতে রীতিমত হিমশিম খাওয়ার অবস্থা আইন শৃঙ্ক্ষলা বাহিনীর। ‘আমরা সন্ধ্যা থেকে এখানে অপেক্ষা করছি আমাদের প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। তাকে এক নজর দেখতেই আমরা প্রতি বছর এই দিন এখানে আসি।’ টাইমস অব ইন্ডিয়াকে বলছিলেন এক ভক্ত।

এদিকে বরাবরের মতো অপেক্ষারত ভক্তদের সামনে আসেন শাহরুখ। তাদের সামনে বেশ কয়েক মিনিট সময় কাটান। সবার উদ্দেশ্যে উড়ন্ত চুমুও ছুড়েন তিনি।

এরপর নিজের সোশাল সাইটে বেশ কয়েকটি ছবির কোলাজ পোস্ট করেন শাহরুখ। যেখানে নিজের জন্মদিনে স্ত্রী গৌরী খানকে কেক খাইয়ে দিতে দেখা গেছে।

প্রত্যেকবছরই এই দিনটা বিশেষভাবে উদযাপন করে গোটা ‘খান’ পরিবার।

১৯৬৫ সালের ভারতের নয়া দিল্লীতে জন্মগ্রহণ করেন শাহরুখ। বহু সংগ্রাম করে নব্বই দশকে পা রাখেন বলিউডে। পঁচিশ বছরের অভিনয় জীবনে দর্শকদের উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল ছবি। যার মধ্যে রয়েছে পারদেশ, কাভি খুশি কাভি গাম, কুছ কুছ হোতা হ্যায়, কাভি আল বিদা না ক্যাহেনা, চালতে চালতেসহ আরও অনেক ছবি। মুক্তির প্রতীক্ষায় আছে ‘জিরো’ নামের একটি ছবি। যেখানে শাহরুখকে দেখা যাবে বামনের চরিত্রে।

(দ্য রিপোর্ট/একেএমএম/নভেম্বর ০২,২০১৮)