Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

ভালোবাসা দিবসে কার সঙ্গে আলিয়া?

২০১৯ ফেব্রুয়ারি ১১ ১৮:০৪:৫১
ভালোবাসা দিবসে কার সঙ্গে আলিয়া?

দ্য রিপোর্ট ডেস্ক: ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে আলিয়া ভাট-রণবীর সিং অভিনীত 'গালি বয়' ছবিটি।ছবিটি পরিচালনা করেছেন জয়া আখতার। এ ছবিতে এক গুরত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আলিয়াকে। সেই ছবির কাজ ও অভিজ্ঞতা নিয়ে সোমবার আনন্দবাজারকে একান্ত সাক্ষাৎকার দিয়েছেন বলিউড এই সুন্দরী।

সাক্ষাৎকারে তিনি পরিচালকের প্রশংসা; ছবির নায়ক রণবীর সিংয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার পাশাপাশি তার প্রেমিক রণবীর কাপুরেক নিয়েও কথা বলেন আলিয়া।

'গালি বয়'-এ ডি-গ্ল্যাম চরিত্রে প্রসঙ্গে আলিয়া বলেন, জ়য়া আখতারের মতো পরিচালক খুব কম আছেন। উনি অভিনেতাদের দিয়ে কাজটা করিয়ে নিতে জানেন। 'গালি বয়' এক জন আন্ডারডগের গল্প নিয়ে। আর সেই গল্পে আমার একটা গুরুত্বপূর্ণ ভূমিকা আছে। এই প্রথম আমি এমন একটা চরিত্রে কাজ করলাম, যার সঙ্গে আমার কোনও মিল নেই। এছাড়া রেগে গেলে তখন কি করেন এমন প্রশ্নের জবাবে আলিয়া বলেন, আমি শর্ট টেম্পার্ড। এলোপাথাড়ি বিষয় নিয়ে রেগে যাই। তবে খুব দ্রুত শান্তও হয়ে যাই। আর যার উপরে রেগে যায়, তাকে 'সরি' বলে দিই।

ভ্যালেন্টাইন্স ডে-তে বিশেষ কোনও পরিকল্পনা আছে কিনা এমন প্রশ্নের জবাবে আলিয়া বলেন, আমার জীবনে এই মুহূর্তে এক জনই আছে, যার সঙ্গে দিনটা সেলিব্রেট করব। সে দিন সম্ভবত আমি আর রণবীর কাপুর 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং করব। তাই সেটেই সময় কাটাব।

রণবীর সিংয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, রণবীরকে আমি অনেক দিন ধরেই খুব পছন্দ করি। ও খুব রিয়্যাল। ভীষণ ভাল অভিনেতা! 'গালি বয়' করার সময়ে আমি অবশ্য অন্য এক রণবীরকে দেখতে পাই।

দীপিকার রিসেপশনে যেতে পারেননি বলে রণবীর দুঃখ পেয়েছিলেন এমন প্রশ্নের জবাবে আলিয়া বলেন, আমারই ভীষণ খারাপ লেগেছিল। আমি সে দিন সকাল সাতটা থেকে ভোর চারটে পর্যন্ত শুটিংয়ে ছিলাম। তার পর কিছু টেকনিক্যাল সমস্যাও হয়েছিল, যার জন্য আমাদের আরও দেরি হয়ে গিয়েছিল। আমার পোশাকও তৈরি ছিল, কিন্তু যেতে পারলাম না! আমি মেসেজ করে দীপিকা আর রণবীরকে ‘সরি’ও বলেছিলাম। ওদের প্রথম বিবাহবার্ষিকীতে আমি যাবই, ঠিক করে রেখেছি।

'সঞ্জু'র সময়ে রণবীর পনার কাছ থেকে অনেক কিছু শিখেছেন। আপনি কী শিখেছেন এর জবাবে আলিয়া বলেন, রণবীরের মতো এত ঠান্ডা মাথার অভিনেতা আমি খুব কম দেখেছি। ওর চোখ দুটো খুব সৎ এবং সরল। আর অভিনয়টা ও খুব অনায়াসে করে। আমি সেটে রণবীরকে অবজ়ার্ভ করি। ওর কাজের আমি বিরাট ভক্ত!

নিতু সিংহ এবং ঋষি কপূরের সঙ্গে আপনার অনেক ছবি দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে আসলে ওদের সঙ্গে আপনার সম্প্রর্ক নিয়ে তিনি আরও বলেন, ' দু’জনেই ভীষণ বড় মাপের শিল্পী। রণবীর ওর চিলড আউট অ্যাটিটিউড ওর মায়ের কাছ থেকেই পেয়েছে। নিতুজি আমার খুব ভাল বন্ধু। আর ঋষি কপূরের জন্য একটাই কথা বলব, হি ইজ় ইউনিক!

কঙ্গনা রানাউত মন্তব্য প্রসঙ্গে আলিয়া বলেন, আমি আশা করছি, কঙ্গনা আমার উপরে রেগে যায়নি। ওর মতো ব্যক্তিত্ব আমি খুব কম দেখেছি। খুব সাহসী। আমি যদি ওকে কোনও ভাবে দুঃখ দিয়ে থাকি, তা হলে ব্যক্তিগত ভাবে ওর কাছে ক্ষমাপ্রার্থী। জেনেশুনে কিছু করিনি। আমি শুটিংয়ে ব্যস্ত ছিলাম, কাউকে আপসেট করতে চাইনি।

আলিয়ার হাতে আছে বড় বড় কয়েকটি সিনেমা। এর মধ্যে কলঙ্ক ও ব্রহ্মাস্ত্র অন্যতম।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ১১, ২০১৯)