Airtel & Robi User Only

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

লক্ষ্যের পথে এগোচ্ছে বাংলাদেশ

২০১৯ মে ১৫ ২২:০০:২৮
লক্ষ্যের পথে এগোচ্ছে বাংলাদেশ

দ্য রিপোর্ট ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের আগের দুই ম্যাচে তামিম ইকবাল এবং সৌম্য সরকার ওপেনিংয়ে দারুণ শুরু করেন। এ ম্যাচে সৌম্যকে বিশ্রাম দিয়ে ওপেনিংয়ে নামানো হয় লিটন দাসকে। তিনিও তামিমের সঙ্গে দারুণ শুরু করেন। দুই ওপেনার গড়েন ১১৭ রানের জুটি। এরপর তামিম ও লিটন ফিফটি করে আউট হন। পরে সাকিব এবং মুশফিক দলকে এগিয়ে নিচ্ছেন।

সর্বশেষ খবর পর্যন্ত বাংলাদেশ ৩০ ওভারে ২ উইকেট হারিয়ে তুলেছে ২০৬ রান তুলেছে। লিটন দাস ৭৬ রানে আউট হয়েছেন। দারুণ এই ইনিংস খেলার পথে নয়টি চার ও একটি ছক্কা মারেন তিনি। তার আগে তামিম ইকবাল ৫৭ রান করে বোল্ড হয়ে ফিরে যান। সাকিব আল হাসান ৩৪ এবং মুশফিক ২৭ রানে ক্রিজে আছেন।

এর আগে শুরুতে ব্যাট করে আয়ারল্যান্ড ৮ উইকেট হারিয়ে ২৯২ রান তোলে। দলের হয়ে পল স্টার্লিং এবং উইলিয়াম পোর্টারফিল্ড ১৭৪ রানের জুটি গড়েন। স্টার্লিং খেলেন ক্যারিয়ার সেরা ১৩০ রানের ইনিংস। পোর্টারফিল্ড হতাশ হন ৯৪ রানে আউট হয়ে।

বাংলাদেশের হয়ে ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচে দারুণ বোলিং করেন আবু জায়েদ। তিনি ৯ ওভারে ৫৮ রান দিয়ে নেন ৫ উইকেট। এছাড়া রুবেল হোসেন একটি এবং সাইফউদ্দিন শেষ ওভারে দুই ব্যাটসম্যানকে বোল্ড করেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/ মে ১৫,২০১৯)