Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

শুরু হলো সিয়াম-পূজা-তাসকিনের ‘শান’

২০১৯ মে ২৬ ২০:৩১:৫৫
শুরু হলো সিয়াম-পূজা-তাসকিনের ‘শান’

দ্য রিপোর্ট ডেস্ক : জনপ্রিয় তিন মুখ সিয়াম, পূজা ও তাসকিন অভিনীত ছবি ‘শান’-এর শুটিং শুরু হলো আজ (রবিবার) থেকে। রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে সকাল থেকে শুটিং চলছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ছবির পরিচালক এম এ রাহিম।

নির্মাতা জানান, প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম, পূজা, তাসকিন তিনজনই। আরও আছেন চম্পা ও অরুণা বিশ্বাস। পরিচালক এম রাহিম বলেন, ৩ জুন পর্যন্ত ঢাকায় শুটিং করবো। ঈদের পরেই শুটিংয়ে যাবো ঢাকার বাইরে।

এম এ রাহিমের এটিই প্রথম চলচ্চিত্র। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও আছে তার কাজের অভিজ্ঞতা।

শান নিয়ে নির্মাতা রাহিম জানান, পুরোপুরি অ্যাকশন-থ্রিলার ধর্মী ছবি এটি। শুটিং শুরুর আগে প্রচুর স্টাডি করেছেন। প্রস্তুতিও নিতে হয়েছে নানাভাবে। বললেন, প্রি-প্রডাকশনে কাজ গোছাতে সময় লেগেছে। চিত্রনাট্যে একাধিকবার ঘষামাজা করতে হয়েছে। নইলে মে’র প্রথম দিকেই কাজ শুরু করতাম।

‘শান’ ছবিতে চিত্রনায়ক সিয়াম আহমেদ নাম ভূমিকায় অভিনয় করবেন। চুক্তিবদ্ধ হয়ে ‘শান’ নিয়ে চ্যানেল আই অনলাইনকে সিয়াম জানিয়েছিলেন: এ বছর ‘শান’ দিয়েই তিনি প্রথম কাজ শুরু করতে যাচ্ছেন। যেখানে একটি বাহিনীর কর্মকর্তা হিসেবে তাকে দেখা যাবে। প্রচুর মারপিট আছে।

এ জন্য নিজেকে প্রস্তুত করতে সিয়ামের অনেক ঘাম ঝরাতে হয়েছে। পুলিশের একাধিক ট্রেনিং শিখতে হয়েছে। এমনকি গোঁফ রাখতে হয়েছে। সিয়ামের আশা। পোড়ামন ২, দহন, ফাগুন হাওয়ায় ছবির পর তিনি শানের মাধ্যমে নতুন মোড়কে হাজির হতে পারবেন।

তাসনিক রহমান নিজেও ‘শান’ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। বললেন: চরিত্র নিয়ে এখনই কিছু বলা বারণ। তবে এটি যেহেতু মারপিটের ছবি, তাই সেই প্রস্তুটিই আগে নিচ্ছি। জিমে সময় দিচ্ছি, মারপিট শিখছি। দু-এক ঘণ্টা অনুশীলনে এগুলো ক্যামেরার সামনে ফুটিয়ে তোলা সম্ভব না। সেজন্য লম্বা সময় নিয়েছি। দুমাস ধরে শরীর কনট্রোলে এনেছি।

মুক্তির সময় ‘শান’ পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। এ ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।

(দ্য রিপোর্ট/একেএমএম/মে ২৬,২০১৯)