Airtel & Robi User Only

প্রচ্ছদ » অপরাধ ও আইন » বিস্তারিত

শনির আখড়ায় ভবনে বিস্ফোরণ : নিহত

২০১৯ জুন ১০ ১১:৫২:৪৬
শনির আখড়ায় ভবনে বিস্ফোরণ : নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর শনির আখড়ায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় একজন নিহত ও তিন জন আহত হয়েছেন। সোমবার (১০ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে ওই তিনতলা বিশিষ্ট ওই ভবনের দ্বিতীয় তলায় বিস্ফোরণের কারণে দেয়াল ভেঙে রাস্তায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ফরিদ উদ্দিন (৫০) নামে এক টুপি ব্যবসায়ী। এছাড়া আহত হন ভ্যান চালক সাইদুল (৩০), ফল ব্যবসায়ী জাকির হোসেন (৩৫) ও বেকারির ম্যানেজার কামাল হোসেন (৪০)। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে কীভাবে অথবা কী কারণে এই বিস্ফোরণ হয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেনি পুলিশ। ধারণা করা হচ্ছে কোনো কিছু বিস্ফোরিত হয়ে এই ঘটনাটি ঘটেছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, শনিরআখড়ায় আরএস টাওয়ার পাশে একটি তিনতলা বাড়ির ২য় তলায় বিস্ফোরণে দেয়াল ভেঙে যায়। এতে দু’জন আহত হয়েছে, তারা হাসপাতালে আছে। তবে কী কারণে বিস্ফোরণ হয়েছে তা জানতে আমরা ঘটনাস্থলে অবস্থান করছি, বিষয়টি পরে জানা যাবে। ঘরের এসি না অন্যকিছু বিস্ফোরিত হয়েছে- পুলিশ তা খতিয়ে দেখছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দফতরের টেলিফোন অপারেটর আব্দুল খালেক জানান, শনিআখড়ায় বিস্ফোরণস্থলে পাঁচটি ইউনিট পাঠানো হয়েছে। আমাদের টিম সেখানে অবস্থান করছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত তিন ব্যক্তির মধ্যে দুইজনের মাথায় আঘাত লেগেছে, অপরজনের দুই হাতে আঘাতসহ শ্বাসকষ্ট হচ্ছে। তবে তাদের কারোর অবস্থাই গুরুতর নয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ১০, ২০১৯)