Airtel & Robi User Only

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

এরশাদের রক্ত প্রয়োজন

২০১৯ জুলাই ০৫ ১২:৪৬:৩২
এরশাদের রক্ত প্রয়োজন

দ্য রিপোর্ট প্রতিবেদক : লাইফ সাপোর্টে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বি পজিটিভ রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন ব্যক্তিগত সচিব মেজর অব. খালেদ আখতার।

তিনি বলেন, শুক্রবার ভোর ৪টায় এরশাদের ডায়ালাইসিস করা হয়েছে। তার প্রচুর পরিমানে রক্ত প্রয়োজন। তার রক্তের গ্রুপ বি পজেটিভ। তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের দ্রুত সিএমএইচে রক্ত দেয়ার জন্য যোগাযোগের আহ্বান জানান।

এর আগে, বৃহস্পতিবার বিকেল সোয়া চারটায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর লাইফ সাপোর্টে নেয়া হয়। ওইদিন দুপুরে এরশাদকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রওশন এরশাদ, জিএম কাদেরসহ জাপার কেন্দ্রীয় কয়েকজন নেতা।

সেসময় এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চান রওশন এরশাদ। জি এম কাদের জানান, এতদিনেও শারীরিক অবস্থার উন্নতি না হওয়াকে শুভ লক্ষণ নয় বলছেন ডাক্তাররা। বয়স এবং বহুমাত্রিক জটিলতার কারণে আশঙ্কাজনক অবস্থায় আছেন এরশাদ।

তিনি বলেন, এরশাদের কিডনি সঠিকভাবে কাজ না করায় রক্তে ইউরিয়া এবং শরীরে পানি জমছে। কমছে না ফুসফুসের সংক্রমণও।

জাতীয় পার্টির উদ্যোগে শুক্রবার এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দেশের সব মসজিদ, মন্দিরসহ সব ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা করা হবে বলে জানিয়েছেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ ২৬ জুন থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি আছেন। ৩০ জুন তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। এরপর তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছিল।


(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ০৫,২০১৯)