Airtel & Robi User Only

প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি

২০১৯ জুলাই ১৯ ১৭:৪০:১৩
কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি

বরিশালপ্রতিবেদক: যমুনা গ্রুপের কাভার্ডভ্যান চাপায় নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার বরিশাল নগরীর মুন্সীগ্রেজ সংলগ্ন ভাড়া বাসায় চুরি হয়েছে। শুক্রবার দুপুর ১২টা থেকে ২টার মধ্যে চুরির ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, নগরীর মুন্সীগ্রেজ সংলগ্ন তালুকদার ভিলা নামের একটি ভবনের তিন তলার একটি ফ্ল্যাটে স্ত্রী সার্জেন্ট মৌসুমী আক্তার ও দুই বছরের ছেলে সন্তান ওহিকে নিয়ে ভাড়া থাকতেন সার্জেন্ট গোলাম কিবরিয়া। গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠি জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালনরত অবস্থায় কাভার্ডভ্যান চাপায় গোলাম কিবরিয়া গুরুতর আহত হন। পর দিন মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর মঙ্গলবার থেকেই সার্জেন্ট গোলাম কিবরিয়ার ভাড়া ফ্লাটটি তালাবদ্ধ ছিল। আজ বেলা ২টার পর ওই ফ্লাটের তালা ভাঙা দেখে অন্য ফ্লাটের বাসিন্দারা পুলিশে খবর দেয়। পুলিশ সদস্যরা ওই ফ্লাটে গিয়ে দেখতে পান দরজার তালা ভাঙা। পুলিশ সদস্যরা ফ্ল্যাটের ভেতরে ঢুকে দেখতে পান মালামাল ছড়ানো ছিটানো। কাঠের আলমিরার তালা ভাঙা।

ওসি মো. নুরুল ইসলাম জানান, সার্জেন্ট কিবরিয়ার স্ত্রী মৌসুমী আক্তার বর্তমানে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালীর শ্বশুর বাড়ি রয়েছেন। তাকে খবর দেয়া হয়েছে। তিনি আসলে বলা যাবে কি কি চুরি হয়েছে। এছাড়া ভবনটির আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। চোর শনাক্ত ও আটকে সব ধরনের চেষ্টা করছে পুলিশ।

সার্জেন্ট গোলাম কিবরিয়ার চাচাতো ভাই জাফর সরদার জানান, বরিশালের ভাড়া ফ্ল্যাট বাসায় চুরির খবর শুনে গোলাম কিবরিয়ার স্ত্রী মৌসুমী আক্তার ও অন্য স্বজনরা বরিশালের উদ্দেশে রওনা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ১৯,২০১৯)