Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

রজনীকান্ত-সালমানকে ছাড়িয়ে গেলেন প্রভাস

২০১৯ আগস্ট ০৬ ১৮:৪৪:১২
রজনীকান্ত-সালমানকে ছাড়িয়ে গেলেন প্রভাস

দ্য রিপোর্ট ডেস্ক: সত্তরের দশক থেকে চলচ্চিত্রে অভিনয় করে চলেছেন সুপারস্টার রজনীকান্ত। এ পর্যন্ত তিনি অসংখ্য হিন্দি, তেলেগু, কান্নাড়া, ও ইংরেজি ছবিতে অভিনয় করেছেন। দক্ষিণ এশিয়ার সবচেয়ে বেশী পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের একজন তিনি। বর্তমানে ছবি প্রতি ৫০ থেকে ৬০ কোটি রুপি নেন রজনীকান্ত।

এদিকে বলিউডের আসল ‘বিগ বস’ সালমান খান। ছবির জন্য এখনও তিনি সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন। সালমান এখন প্রতিটি ছবির জন্য ৬০ কোটি রুপি নেন।

রজনীকান্ত, শাহরুখ খান, সালমান খানের মতো বাঘা বাঘা সব তারকাদের পেছনে ফেলে দিয়েছেন বাহুবলী খ্যাত নায়ক প্রভাস। সামনে তার অভিনীত ‘সাহো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। থ্রিলার-নির্ভর এ সিনেমায় ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, মহেশ মাঞ্জরেকার ও মন্দিরা বেদি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

‘সাহো’ ছবিটির জন্য প্রভাস নাকি বিশাল অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন। ভারতীয় গণমাধ্যমগুলোর একাধিক প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির জন্য ‘বাহুবলি’ খ্যাত প্রভাস ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

এ খবর সত্য হলে পারিশ্রমিকের দিক দিয়ে প্রভাস রজনীকান্ত, সালমান খান, শাহরুখ খানের মতো সুপারস্টারদেরও ছাড়িয়ে গেছেন।

আগে গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছিল, ‘সাহো’র জন্য প্রভাস নির্দিষ্ট অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন। একাধিক ভাষায় নির্মিত সিনেমাটির লভ্যাংশের বড় একটি অংশ প্রভাস পাবেন, এমন সংবাদও এসেছিল আগের প্রতিবেদনগুলোতে।

আগামী ৩০ আগস্ট তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘সাহো’।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ০৬, ২০১৯)