Airtel & Robi User Only

প্রচ্ছদ » গণমাধ্যমের খবর » বিস্তারিত

ডিআরইউ’র ১০০ মিটারে চ্যানেল আই’র মাসুম দ্বিতীয়

২০১৯ আগস্ট ১৯ ২০:১৩:৫০
ডিআরইউ’র ১০০ মিটারে চ্যানেল আই’র মাসুম দ্বিতীয়

দ্য রিপোর্ট প্রতিবেদক : ওয়ালটন-ডিআরইউর (ঢাকা রিপোর্টার্স ইউনিটি ) ক্রীড়া উৎসবের ১০০ মিটার স্প্রিন্টে দ্বিতীয় হয়েছেন চ্যানেল আই’র তরিকুল ইসলাম মাসুম। আর দ্রুততম মানব হয়েছেন বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চল এবং দ্রুততম মানবী হয়েছেন অবজারভারের বনানী মল্লিক।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পুরুষ ও নারী সদস্যদের ১০০ স্প্রিন্ট অনুষ্ঠিত হয়।

চলতি মাসের শুরুতে ডিআরইউ আয়োজিত ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব ২০১৯’র সাঁতার ইভেন্টে পুরুষ বিভাগে প্রথম হয়েছিলেন চ্যানেল আই’র তরিকুল ইসলাম মাসুম।

পুরুষদের ১০০ মিটারে চঞ্চল ১৬ দশমিক ৩৮ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন। দ্বিতীয় হওয়া চ্যানেল আই’র তরিকুল ইসলাম মাসুম। তিনি সময় নেন ১৭ দশমিক ১১ সেকেন্ড। এই ইভেন্টে জনকন্ঠের রুমেল খান ১৭ দশমিক ৪৮ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন।

নারীদের ১০০ মিটারে ২১ দশমিক ৫৩ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন অবজারভারের বনানী মল্লিক। এই ইভেন্টে নাগরিক টিভির শাহনাজ শারমিন দ্বিতীয় এবং সমকালের সাজিদা ইসলাম পারুল তৃতীয় স্থান লাভ করেন।

ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে প্রতিযোগিতায় অতিথি হিসেবে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) উপস্থিত ছিলেন। এ সময় ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার ও কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন উপস্থিত ছিলেন।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী বিভাগে মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ১৯,২০১৯)