Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

বিগ বস থেকে কত পারিশ্রমিক পেয়েছেন তারা

২০১৯ সেপ্টেম্বর ৩০ ১১:০৬:৩৭
বিগ বস থেকে কত পারিশ্রমিক পেয়েছেন তারা

দ্য রিপোর্ট ডেস্ক: কালার্স টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। শুরু হয়েছে এর তেরোতম সিজন। অনুষ্ঠানটি সঞ্চালনায় আছেন বলিউড সুপারস্টার সালমান খান। বিগ বস সিজন ফোর থেকে তিনি এ দায়িত্ব পালন করে আসছেন। এ জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নিয়ে থাকেন।

কিন্তু অনেকেই হয়তো জানেন না, বিভিন্ন সিজনে এই রিয়েলিটি শোয়ে অংশ নেয়া প্রতিযোগিরাও বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন। চলুন জেনে নিই এমন কয়েকজন প্রতিযোগির নাম:

দ্য গ্রেট কালি: ডাব্লিউ ডাব্লিউ ই কুস্তিগীর দিলীপ সিং রানা। তবে গ্রেট কালি নামেই তিনি বেশি পরিচিত। বিগ বস রিয়েলিটি শোয়ের চতুর্থ আসরে অংশ নিয়েছিলেন। রানার আপ হন। প্রতি সপ্তাহের জন্য ৫০ লাখ রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি।

শ্রীশান্ত: সাবেক ভারতীয় ক্রিকেটার শ্রীশান্ত। অল্পের জন্য ‘বিগ বিস সিজন-১২’ শিরোপা জিততে পারেননি। তিনিও সপ্তাহে ৫০ লাখ রুপি করে পারিশ্রমিক পেয়েছেন।

অনুপ জালোটা: জেসলিন মাথারুর সঙ্গে জুটি বেঁধে বিগ বস সিজন ১২–এ হাজির হয়েছিলেন এ গায়ক। প্রতি সপ্তাহের জন্য তিনি পেয়েছেন ১২ লাখ রুপি। বিগ বস হাউসে ৪২ দিন ছিলেন তিনি।

করনবীর বোহরা: তিনিও বিগ বস ১২-এর প্রতিযোগী। প্রতি সপ্তাহের জন্য ২০ লাখ রুপি করে পেয়েছেন তিনি।

দীপিকা কাক্কর: ‘সাঁসুরাল সিমার কা’ টিভি সিরিয়ালখ্যাত অভিনেত্রী দীপিকা কাক্কর। বিগ বিস ১২ বিজয়ী তিনি। প্রতি সপ্তাহের জন্য তিনি পেয়েছেন ১৫ লাখ রুপি।

কারিশমা তান্না: উপেন প্যাটেলের সঙ্গে প্রেমের গুঞ্জন ভারতীয় শোবিজ অঙ্গনে বেশ আলোচিত হন এ অভিনেত্রী। জানা যায়, প্রতি সপ্তাহের জন্য ১০ লাখ রুপি পেয়েছেন তিনি।

হিনা খান: বিগ বস ১১ চূড়ান্ত পর্বে স্থান পাওয়া প্রতিযোগীদের একজন হিনা খান। ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায় টিভি সিরিয়ালখ্যাত এ অভিনেত্রী প্রতি সপ্তাহের জন্য ৮ লাখ রুপি পেয়েছেন।

তানিশা মুখার্জি: আরমান কোহলির সঙ্গে ঝগড়া ও রোমান্সের জন্য বেশ আলোচিত হন এ অভিনেত্রী। বিগ বস সেভেনে প্রতি সপ্তাহের জন্য তিনি পেয়েছেন সাড়ে সাত লাখ রুপি।

শিল্পা শিন্ডে: ‘ভাবি জি ঘর পাড় হ্যায়’ টিভি সিরিয়ালখ্যাত অভিনেত্রী শিল্পা শিন্ডে বিগ বস ১১ বিজয়ী। সপ্তাহ প্রতি তিনি পেয়েছেন ৬-৭ লাখ রুপি।

বিকাশ গুপ্তা: বিগ বস সিজন ১১ এর অন্যতম আলোচিত প্রতিযোগী ছিলেন। সপ্তাহ প্রতি তিনি ৬-৬.৫ লাখ রুপি পেয়েছেন।

শ্বেতা তিওয়ারি: টেভিভিশন তারকা শ্বেতা তিওয়ারি ছিলেন বিগ বস ৪ এর প্রতিযোগী। প্রতি সপ্তাহের জন্য ৫ লাখ রুপি পেতেন তিনি।

নবজ্যোত সিং সিধু: সাবেক ভারতীয় ক্রিকেটার, রাজনীতিক ও টিভি ব্যক্তিত্ব নবজ্যোত সিং সিধু। বিগ বস সিজন ৬ এর প্রতিযোগী ছিলেন। সপ্তাহে ৪ লাখ রুপি চুক্তিতে তিনি বিগ বসে এসেছিলেন বলে শোনা যায়।

পামেলা অ্যান্ডারসন: বিগ বস সিজন-৪ এর অন্যতম আকর্ষণ ছিলেন বেওয়াচখ্যাত এ তারকা। অতিথি হিসেবে মাত্র তিন দিন বিগ বস ঘরে থেকে তিনি পেয়েছেন ২.৫ কোটি রুপি।

রিমি সেন: ধুম অভিনেত্রী বিগ বস ঘরে এসেছিলেন ২ কোটি রুপির চুক্তিতে। কিন্তু খুব বেশি সাড়া ফেলতে পারেননি। বিগ বস নাইনে ৫১তম দিনে তিনি বাদ পড়েন।

বাণী জে: ভিজে বাণী বিগ বস টেন প্রতিযোগী। রানার আপ হয়েছিলেন। জানা গেছে, শোতে অংশ নিয়ে ১.৫ কোটি রুপি পেয়েছেন তিনি।

করন মেহরা: ‘ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায়’ খ্যাত এ তারকা বিগ বস সিজন ১০ প্রতিযোগী। ১ কোটি রুপি চুক্তিতে বিগ বসের ঘরে এসেছিলেন তিনি।

রেশমি দেশাই: বিগ বস ১৩ তে প্রতিযোগী ভারতীয় টিভি অভিনেত্রী রেশমি দেশাই। ১.২ কোটি রুপি পাচ্ছেন তিনি, যা এ সিজনের সর্বোচ্চ।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ৩০,২০১৯)