Airtel & Robi User Only

প্রচ্ছদ » স্বাস্থ্য » বিস্তারিত

কম্পিউটার প্রকৌশলী মিথিলা স্বপ্নীলের চিকিৎসায় সাহায্যে প্রয়োজন

২০১৯ অক্টোবর ১৯ ১৩:১৫:১৫
কম্পিউটার প্রকৌশলী মিথিলা স্বপ্নীলের চিকিৎসায় সাহায্যে প্রয়োজন

দ্য রিপোর্ট প্রতিবেদক: মিথিলা স্বপ্নীল। কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল এর উপর স্নাতক শেষ করেন। অসুস্থতার কারণে চাকরিতেও যোগদান করা সম্ভব হয়নি মিথিলার। আর ৩ বছর আগে হারিয়েছে মাকেও। নামটা স্বপ্নীল হলেও তার স্বপ্নগুলো আজ শেষ হওয়ার পথে।বর্তমানে মিথিলার দুটি কিডনিই অকার্যকর।

গত দেড় বছর ধরে সপ্তাহে তিনটি করে ডায়ালাইসিস নিয়ে বেঁচে আছে। পুরোপুরি সুস্থ হতে লাগবে কিডনি প্রতিস্থাপন বা ট্রান্সপ্লান্ট। আর এই কিডনি দেবে ওর একমাত্র ছোট বোন, সম্ভাব্য ট্রান্সপ্লান্টের সময় নভেম্বর ২০১৯, যেহেতু দুটি সার্জারির প্রয়োজন তাই খরচটাও বেশি, সার্জারির জন্য প্রয়োজন প্রায় ১১ লক্ষ টাকা!

আর গত দেড় বছর ধরে চিকিৎসা বাবদ প্রতি মাসে প্রায় ৪০-৫০ হাজার টাকা খরচ হয় ডায়ালাইসিস এর জন্য, এ পর্যন্ত চিকিৎসার খরচ যোগাতে পরিবারটি একদম নিঃস্ব অবস্থায় এসে দাঁড়িয়েছে ।

এই অবস্থায় ওর স্কুল শিক্ষক বাবার পক্ষে এই বিপুল খরচ বহন বলতে গেলে অসম্ভবই, এখন পর্যন্ত কাছের মানুষদের সাহায্যে ডায়ালাইসিসের খরচ জোগাড় করা গেলেও, ট্রান্সপ্লান্টের ১১ লক্ষ টাকা জোগাড়ে প্রয়োজন আপনার আমার সকলের সাহায্য।
সুতরাং, বন্ধুত্বের ও মানবতার খাতিরে সবার কাছে সাহায্য ও দোয়া প্রার্থনা করেছে মিথিলা। সবার সাহায্য এবং দোয়াই পারে মিথিলা এবং তার পরিবারকে একটি সুন্দর জীবন উপহার দিতে।
যোগাযোগঃ 01676 460 576। সাহায্য পাঠানোর জন্যে একাউন্ট নম্বর:মিথিলা স্বপ্নীল রিমা
ডাচ বাংলা ব্যাংক লিঃ মহাখালি শাখা হিসাব নংঃ 114.151.65440;রকেটঃ 01676 460 576 5; বিকাশঃ 01676 460 576

(দ্য রিপোর্ট / টিআইএম/ ১৯অক্টোবর ২০১৯)