Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

মিশা-জায়েদদের প্যানেলের সবাই জয়ী

২০১৯ অক্টোবর ২৬ ১০:০৭:৫২
মিশা-জায়েদদের প্যানেলের সবাই জয়ী

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদে আবারো সভাপতি পদে বিজয়ী হয়েছেন মিশা সওদাগর। এবার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। বিপুল ব্যবধানে জায়েদ খান জয় পেলেও মিশা সওদাগরের সঙ্গে মৌসুমির হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বলে জানা যায়।মিশা- জায়েদদের পূর্ণ প্যানেল জয় পায়।

সভাপতি পদে মৌসুমি - ১৭৮ ভোট এবং মিশা সওদাগর - ২০৯ ভোট ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান - ৩৮০ ভোট এর বিপরীতে ইলিয়াস কোবরা মাত্র - ৭ ভোট পান।

মৌসুমীকে পরাজিত করে সভাপতি হন মিশা সওদাগর। সাধারণ সম্পাদক জায়েদ খান ছাড়াও একই প্যানেল থেকে সহসভাপতি হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহসম্পাদক আরমান, আন্তর্জাতিক সম্পাদক মামুনুল হক ইমন, সংস্ক্রিতি ও ক্রীড়া জাকির হোসেন নির্বাচিত হন। ১১টি কার্যকরী সদস্য পদের বিপরীতে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে বিজয়ী হন- অঞ্জনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, বাপ্পারাজ, মারুফ আকিব, রোজিনা।

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার রাত ১টার দিকে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন জানান, এবার ২১টি পদের বিপরীতে ২৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ভোটার ৪৪৯ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৮৬জন।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২৬,২০১৯)