Airtel & Robi User Only

প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

২০১৯ নভেম্বর ০৩ ১১:৪৫:১১
সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার ও আওয়ামী লীগ নেতা বকুল হায়দার বকুল (৫২) কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়ীয়া-ভেওয়ামারা বাজারের ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বকুল হায়দার বকুল সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের দত্তবাড়ি গ্রামের হযরত মুন্সীর ছেলে। সে বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক।

স্থানীয় সুত্রে জানাযায়, ইউপি মেম্বার বকুল হায়দার বকুল রাতে মোটর সাইকেলযোগে পিপুল বাড়িয়া বাজার থেকে দত্তবাড়ি সাইফুল হাজী বাড়িতে একটি সামাজিক দরবারে যাচ্ছিলেন। তিনি পিপুলবাড়ীয়া-ভেওয়ামারা বাজারের ব্রীজ এলাকায় পৌছলে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তার মাথায় লক্ষ করে গুলি চালিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক ডাঃ শামিমুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, বকুলের বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে, তার পেছন দিক থেকে গুলি চালানো হয়েছে। নিহতের ডান পাশের কানে নিচে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মর্গে লাশটি মর্গে রাখা হয়েছে। হত্যাকান্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, পূর্ব শত্রুতার কারনে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ০৩,২০১৯)