Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

বুর্জ খলিফায় শাহরুখ খানের নাম

২০১৯ নভেম্বর ০৩ ১৮:৪৮:২৫
বুর্জ খলিফায় শাহরুখ খানের নাম

দ্য রিপোর্ট ডেস্ক: বুর্জ খলিফায় আলো দিয়ে লেখা হলো বলিউড বাদশা শাহরুখ খানের নাম‘ওম শান্তি ওম’ ছবির ‘ধুম তা না’ গান বাজছে। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফায় আলো দিয়ে লেখা হলো বলিউড বাদশা শাহরুখ খানের নাম।

শনিবার (২ নভেম্বর) শত শত মানুষ এই ঘটনার সাক্ষী হয়েছেন। মোবাইল ফোনে দৃশ্যটি ধারণ করেন তাদের অনেকে। ভবনের সামনে তখন পানির ফোয়ারা আলাদা সৌন্দর্য সৃষ্টি করে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে শাহরুখের শেয়ার করা একটি ভিডিওতে এসব দৃশ্য দেখা গেছে। এবারই প্রথম বিশ্বের কোনও তারকাকে বুর্জ খলিফায় জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেখানো হলো। শনিবার সন্ধ্যায় ভবনটিতে লম্বালম্বিভাবে একে একে ভেসে ওঠে ‘হ্যাপি বার্থডে’, ‘টু দ্য কিং অব বলিউড’, ‘শাহরুখ খান’ লেখাগুলো।
বুর্জ খলিফায় নিজের নাম দেখে উচ্ছ্বসিত শাহরুখ। তাকে এমন অভিনব শুভেচ্ছা জানানোর নেপথ্যে আছে দুবাইয়ের শীর্ষস্থানীয় ডেভেলপার প্রতিষ্ঠান ইমার প্রোপার্টিজ। এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ আলাব্বারকে ধন্যবাদ দিয়েছেন ৫৪ বছর বয়সী এই সুপারস্টার।

টুইটারে শনিবার (২ নভেম্বের) দিবাগত রাত ১২টায় শাহরুখ ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আমার ভাই মোহাম্মদ আলাব্বার দারুণ মানুষ। আপনার ভালোবাসা ও উদারতা মাপা যায় না। জন্মদিনে আমাকে এতটা আলোকিত করে দেওয়ায় তার পাশাপাশি বুর্জ খলিফা ও ইমার প্রোপার্টিজকে ধন্যবাদ। ওয়াও! আমার জীবনে দেখা সবচেয়ে লম্বা উপহার এটাই। ভালোবাসা নিও দুবাই। আমার জন্মদিনে আমিই অতিথি!’

সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে শাহরুখ খান অন্যতম। শুধু ভারত নয়, সারা বিশ্বের মানুষ তার ভক্ত। জন্মদিনে তাদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন শাহরুখ। তবে বুর্জ খলিফার মতো এমন উপহার আগে কখনও দেখেননি তিনি। তাই তার এবারের জন্মদিন হয়ে উঠলো স্পেশাল।

জন্মদিনের প্রথম প্রহরে মান্নাতের বাইরে ভক্তের সামনে হাজির হন শাহরুখবলিউড তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসিয়েছেন শাহরুখকে। তবে সবাইকে ছাড়িয়ে গেলেন সালমান খান। ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। এতে দেখা যাচ্ছে, সুরে সুরে ‘হ্যাপি বার্থডে টু ইউ শাহরুখ’ গাইছেন তিনি। তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন সোনাক্ষি সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, সোহেল খান, আয়ুশ শর্মা, মনীষ পল ও ওয়ারিনা হুসেইন। ভিডিওর শেষে শাহরুখের উদ্দেশে রসিকতার সুরে সল্লু বলেন, ‘তোকে তো ফোন দিয়েছিলাম, আমার ফোনটা ধর না!’

জন্মদিনের প্রথম প্রহরে মান্নাতের বাইরে অপেক্ষারত হাজার হাজার ভক্তের সামনে হাজির হন শাহরুখ। তাকে এ সময় বিশেষ টি-শার্ট উপহার দেওয়া হয়।

শনিবার বিকালে আবারও মান্নাতে ভক্তদের কাছে আসেন ‘বাজিগর’ তারকা। এবার তার সঙ্গে ছিল ছোট ছেলে আবরাম খান। এরপর মুম্বাইয়ের বান্দ্রায় মিলনায়তন ভর্তি ভক্তদের উপস্থিতিতে একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নেন তিনি। এতে কেক কেটেছেন, নেচেছেন ও নিজের জনপ্রিয় কয়েকটি সংলাপ বলেছেন শাহরুখ। কেকের ওপরে লেখা ছিল ‘এসআরকে’। অনুষ্ঠানটিতে দুই মাসের মধ্যে নতুন ছবির ঘোষণা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। এটি মুক্তি পাবে ২০২০ সালে।

শোনা যাচ্ছে, তামিল পরিচালক অ্যাটলি কুমারের পরিচালনায় ‘সাঙ্কি’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ। তবে এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ০৩,২০১৯)