Airtel & Robi User Only

প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

যাত্রীবাহী বাসে তরুণীর স্যুটকেসবন্দি লাশ

২০২০ মার্চ ১৫ ১০:১০:২৮
যাত্রীবাহী বাসে তরুণীর স্যুটকেসবন্দি লাশ

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী দূরপাল্লার একটি বাস থেকে স্যুটকেসবন্দি অজ্ঞাত এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ড এলাকায় সেবা গ্রীন লাইন (ঢাকা মেট্রো ব-১৫-৩৯৮৭) নামে দূরপাল্লার একটি পরিবহন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নবীনগরের ওই পরিবহনের কাউন্টার মালিক মো. লিটন জানান, তাদের বাসটি গতকাল শুক্রবার দুপুর আড়াইটায় কাউন্টারের ঊনিশ জন যাত্রীসহ মোট চল্লিশ জন যাত্রী নিয়ে গোপালগঞ্জের উদ্দেশে ছেড়ে যায় বাসটি। আরিচা এলাকায় ফেরি পারাপারের পর নবীনগর থেকে ওঠা এইচ-১ সিটের এক যাত্রীকে আর খুঁজে পাওয়া যায়নি বলে তাদের জানায় বাসটির স্টাফরা। পরে বাসটি গোপালগঞ্জের নাজিরপুর পৌঁছালে ওই যাত্রীর বাসের বক্সে রেখে যাওয়া একটি কালো রঙের স্যুটকেস পাওয়া যায়।

এ সময় স্যুটকেসটির মালিক না পেয়ে আবারো একই বাসে ঢাকার উদ্দেশে পাঠিয়ে দেওয়া হয়। পরে আশুলিয়া থানা পুলিশ ও পিবিআই’র কর্মকর্তারা স্যুটকেস খুলে অজ্ঞাত ওই তরুণীর লাশ বের করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ মুন্সি জানান, রাতে নবীনগর এলাকায় বাসটির বক্স খুলতেই এর ভেতর থেকে উটকো গন্ধ বের হতে থাকে। পরে পিবিআই ও পুলিশের উপস্থিতিতে কালো রঙের স্যুটকেসটি খুললে এর ভেতর থেকে তরুণীর রক্তাক্ত অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। ওই তরুণীর পরনে কেবল একটি হলুদ রঙের পায়জামা ছিল।

তদন্ত সাপেক্ষে পরবর্তী সময়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান মাসুদ মুন্সি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫মার্চ,২০২০)