Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

বিয়ে করলেন পরীমনি

২০২০ মার্চ ২০ ১০:২১:২৭
বিয়ে করলেন পরীমনি

দ্য রিপোর্ট প্রতিবেদক: গ্ল্যামার আর নজরকাড়া হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। এই নায়িকাকে নিয়ে বিয়ের গুঞ্জন কম হয়নি। তবে এবার গুঞ্জন নয়, হঠাৎ করেই বিয়ের করলেন এই নায়িকা।

তার পাত্র নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য কামরুজ্জামান রনি। গত ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলে নিশ্চিত করেন পরী।

অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমার সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন রনি। এই সিনেমার নায়িকা পরীমনি। এই সিমোর মাধ্যমে তাদের নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয়। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। রনির প্রতি পরীর দুর্বলতা থাকায় পরীও রাজি হয়ে যান।

এ প্রসঙ্গে পরী বলেন, ‌ ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমার গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকব কীভাবে যাব, সেসব নিয়ে তার সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।'

(দ্য রিপোর্ট/আরজেড/২০মার্চ,২০২০)