Airtel & Robi User Only

প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

বিশেষ নজরদারিতে শিবচরের ৪ এলাকা

২০২০ মার্চ ২০ ১৯:৫০:৩৪
বিশেষ নজরদারিতে শিবচরের ৪ এলাকা

মাদারীপুর প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাদারীপুর জেলার শিবচরের চারটি এলাকা বিশেষ নজরদারিতে রাখা হচ্ছে। এসব এলাকার প্রবেশ ও বাহির পথে নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে। এছাড়া প্রয়োজন হলে ওই চারটি এলাকার বাসা-বাড়িতে কোনো দ্রব্য-সামগ্রীর জন্য ফোন করলে তা পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করা হবে।

শুক্রবার বিকেল ৩টার দিকে শিবচর থানায় প্রেস ব্রিফিং এ ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরে আলম মিনা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস নিয়ন্ত্রণে এখানকার সব পুলিশের ছুটি বাতিল করা হয়েছে।

ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরে আলম মিনা বলেন, করোনা ভাইরাসের কারণে উপজেলার ২টি ইউনিয়ন ও পৌরসভার ২টি ওয়ার্ড ঝুঁকিপূর্ণ রয়েছে। ওই সকল এলাকার প্রবেশ ও বাহির নিয়ন্ত্রণ করবে পুলিশ। এজন্য প্রায় ২৫০ জন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হচ্ছে।

তিনি আরো বলেন, যে চারটি এলাকাকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে সেখানকার কোনো মানুষ অন্য এলাকায় যেতে পারবে না। তাদের জন্য প্রয়োজনীয় সেবা পৌঁছে দেওয়া হবে। সব সেবামূলক কাজ চালিয়ে যেতে সচেতনতামূলক মাইকিং করা হয়েছে। ওয়ার্ড পর্যায়ে কমিটিও গঠন হয়েছে। এছাড়াও নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণ ও মজুদ বন্ধে পুলিশ কাজ করে যাবে।

এসময় জেলা পুলিশ সুপার মাহাবুব হাসান, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম, শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২০মার্চ,২০২০)