Airtel & Robi User Only

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

জেলে বসে ধুমধাম করে জন্মদিন পালন রোনালদিনহোর

২০২০ মার্চ ২৩ ১১:২৩:৫৮
জেলে বসে ধুমধাম করে জন্মদিন পালন রোনালদিনহোর

দ্য রিপোর্ট ডেস্ক: ৪০তম জন্মদিন এভাবে সেলিব্রেট করতে হবে তা হয়তো তিনি স্বপ্নেও ভাবেননি। জন্মদিনে তিনি জেলে বন্দি। ভুয়া পাসপোর্ট নিয়ে প্যারাগুয়ে যাওয়ায় আটক করা হয়েছিল ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোকে। জামিন পাননি। তাই এখনও তিনি জেলে বন্দি। এরই মধ্যে ৪০তম জন্মদিন রোনালদিনহো পালন করলেন ধুমধাম করে।

শুধু ব্রাজিলের নয়, গোটা বিশ্বের ফুটবলপ্রেমী মানুষের কাছে তিন মহাতারকা। সেই রোনালদিনহোর জন্মদিন ছিল ২১ মার্চ। জেলের অন্যান্য কয়েদিরা ব্যালন ডি’অরজয়ী তারকা রোনালদিনহোর জন্য আয়োজন করেছিল। বারবিকিউ পার্টি হয়েছে। ঝলসানো মুরগী হাতে নিয়ে হাসিমুখে ছবি পোস্ট করেছেন রোনালদিনহো। সেই সঙ্গে কেক কাটার ছবিও দিয়েছেন।

প্যারাগুয়ের স্থানীয় সংবাদমাধ্যম এর আগে জানিয়েছিল, তাঁকে প্রায় ছয় মাস জেলখানায় থাকতে হতে পারে। ইতোমধ্যে একবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে। সারা বিশ্বে এখন করোনাভাইরাস মহামারির আকার নিয়েছে। ফলে এই সময় আইনি কাজকর্ম পিছিয়ে যেতে পারে। অর্থাৎ রোনালদিনহোকে আরও বেশিদিন জেলে থাকতে হতে পারে।

বরাবরই বেহিসাবী জীবন যাপন করেছেন রোনালদিনহো। ৩২তম জন্মদিনে রিও ডি জেনিরোতে একটি বিলাসবহুল হোটেলে পাঁচদিন ধরে উৎসব করেছিলেন তিনি। বার্সায় খেলার সময় ২৬তম জন্মদিনে ভোর ছটা পর্যন্ত নাইট ক্লাবে কাটিয়েছেন। সেই রোনালদিনহোর এবারের জন্মদিন কাটল জেলে। এও এক অভিজ্ঞতা বটে!

(দ্য রিপোর্ট/আরজেড/২৩মার্চ,২০২০)