Airtel & Robi User Only

প্রচ্ছদ » অপরাধ ও আইন » বিস্তারিত

ছাত্রলীগের সহ সভাপতি গ্রেপ্তার

২০২০ মে ০৯ ১৫:১২:৪৩
ছাত্রলীগের সহ সভাপতি গ্রেপ্তার

দ্য রিপোর্ট প্রতিবেদক: ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তরিকুল ইসলাম মুমিনকে ভোলা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৮ মে) ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোলা সদর মডেল থানা পুলিশের সহায়তায় বুধবার (৬ মে) রাতে ভোলার গাজীপুর রোডের বাসা থেকে মুমিনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। পরে তাকে সড়কপথে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

জানা যায়, রাজধানী ঢাকার কোতোয়ালি থানায় একটি জালিয়াতির মামলা দায়ের করার পরিপ্রেক্ষিতে তাকে আটক করেছে পুলিশ। ঢাকার কয়েকজন ব্যবসায়ীর থেকে প্রকল্পের কাজের তদবির করার কথা বলে কোটি টাকা হাতিয়ে নেওয়া অভিযোগ রয়েছে তরিকুল ইসলাম মুমিনের বিরুদ্ধে। এছাড়া সরকারের বিশেষ কোনও ব্যক্তির স্বাক্ষর জালিয়াতি করে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জন্য একজন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তাকে ভিসি পদে নিয়োগ দেওয়ার নামে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ারও অভিযোগ রয়েছে মুমিনসহ একটি চক্রের বিরুদ্ধে। সেই চক্রকে একজন মন্ত্রীর পিএস সহায়তা করেছেন বলেও অভিযোগ রয়েছে। পরে বুধবার রাতে তাকে আটক করা হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন গণমাধ্যমে বলেন, কোন মামলায় তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি। তবে তেজগাঁও থানা পুলিশ তাকে আটকের সহায়তা চাইলে ভোলা সদর মডেল থানা পুলিশের মোবাইল টিম তাদের সহায়তা করেছে। মামলাটি চাঞ্চল্যকর না হলে, করোনার মধ্যে তাকে আটকের জন্য ঢাকার পুলিশের ভোলায় আসার কথা না।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯মে, ২০২০)