Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

১০৫ জ্বর নিয়ে হাসপাতালে বেবী নাজনীন

২০২০ নভেম্বর ২১ ১১:০৩:৩৭
১০৫ জ্বর নিয়ে হাসপাতালে বেবী নাজনীন

দ্য রিপোর্ট ডেস্ক: প্রচন্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলা চলচ্চিত্রের একসময়কার তুমুল জনপ্রিয় গায়িকা বেবী নাজনিন। এই শিল্পী বহুদিন ধরেই আমেরিকার নিউ জার্সিতে বসবাস করছেন। তাকে সেখানকারই একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে জ্বরের মাত্রা ১০৫ ডিগ্রি। তবে পরীক্ষা করে জানা গেছে, তিনি করোনায় আক্রান্ত নন।

হাসপাতালে বেবী নাজনীনের সঙ্গে রয়েছে তার ছেলে মহারাজ অমিতাভ এবং মেয়ে রিনি সাবরিন। তারা জানান, গত ১৯ নভেম্বর অসুস্থ হয়ে পড়লে তাদের মাকে হাসপাতালে ভর্তি করান। চিকিৎসকরা বেবি নাজনীনের শারীরিক নানা পরীক্ষা-নিরীক্ষা করছেন। বেবি নাজনীনের কিডনিতে কিছু জটিলতা রয়েছে বলে জানান তার সন্তানরা।

এদিকে, চিকিৎসকদের বরাত দিয়ে বেবী নাজনীনের ভাই এনাম সরকার জানান, ‘জ্বরের মাত্রা দেখে শুরুতে চিকিৎসকরা সন্দেহ করেছিলেন, বেবি করোনাভাইরাসে আক্রান্ত। তবে পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। শারীরিক অবস্থা পর্যবেক্ষণে কিছু পরীক্ষা করাতে হয়েছে। সেসব পরীক্ষার ফল শনিবার পাওয়ার কথা বলে জানান এনাম।

কয়েকদিন আগে অনলাইনে একটি রাজনৈতিক সভায় যোগ দেন বেবী নাজনীন। ব্যস্ততার কারণে সেদিন সময়মতো খাওয়ার সুযোগ পাননি। ওই অনিয়মের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলে ধারণা তার পরিবারের। রাজনীতিতে জড়িত থাকায় প্রায়ই বেবী নাজনীন কে দেশ-বিদেশে থাকা রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে ভার্চ্যুয়াল মিটিংয়ে ব্যস্ত থাকতে হয় বলে জানান তার ভাই এনাম।

বেবী নাজনীনের ছেলে মহারাজ অমিতাভ যুক্তরাষ্ট্রের হিউস্টন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। এ ছাড়া গান গাওয়ার জন্য প্রায়ই তিনি বিশ্বের বিভিন্ন দেশে যান। এনাম সরকার জানান, গত মার্চে বেবী নাজনীনের দেশে আসার কথা ছিল। কিন্তু বিশ্বব্যাপী করোনা মহামারির সংক্রমণের কারণে তার আর দেশে ফেরা হয়নি।

(দ্য রিপোর্ট/আরজেড/২১নভেম্বর, ২০২০)