প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

নাসিক নির্বাচন : আজ মধ্যরাতে শেষ হচ্ছে প্রচার-প্রচারণা

২০২২ জানুয়ারি ১৪ ১৮:২১:২৩
নাসিক নির্বাচন : আজ মধ্যরাতে শেষ হচ্ছে প্রচার-প্রচারণা

দ্য রিপোর্ট প্রতিবেদক: আজ শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাতে শেষ হচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সব ধরনের প্রচার-প্রচারণা। নির্বাচনের আর মাত্র এক দিন বাকি। এখন চলছে ভোট নিয়ে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা।

নির্বাচনে মেয়র পদে জয়-পরাজয়ে নিয়ামক কারা হবেন, তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। প্রার্থীর যোগ্যতা-অযোগ্যতা নাকি দলীয় প্রতীক, নারী নাকি নতুন ভোটার—কারা নির্ধারণ করবেন নগরপিতা-নগরজুড়ে এমনই আলোচনাই সবার মধ্যে।

জয়ের জন্য প্রতিনিয়ত নিজেদের মতো করে কৌশল নিয়ে এগোচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ভোটারদের মন জয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, সরকারদলীয় প্রার্থী হিসেবে কখনো কোনো বাড়তি সুবিধা পাইনি। বাড়তি সুবিধা নিতে আমি পছন্দও করি না। জনস্রোত যখন আমার আছে, আমি কেন বাড়তি সুবিধা নিতে যাব। আমি তো জনবিচ্ছিন্ন কেউ না।

অন্যদিকে তৈমূর বলেন, আমার দলের নেতাকর্মীরা তো নৌকায় ভোট দেবে না। নৌকার পক্ষে কাজ করছে না বলে সরকারি দলের নেতাকর্মীদের কমিটিও ভেঙে দেওয়া হচ্ছে। তিনি বলেন, জনগণ ভীত না। আমার নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ জানুয়ারি, ২০২২)