প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

না‌জিরপু‌রে বিএন‌পির যুগ্ম আহবায়‌কে কারণ দর্শা‌নো নো‌টিশ।

২০২৩ সেপ্টেম্বর ০৮ ১৭:৫৮:৪১
না‌জিরপু‌রে বিএন‌পির যুগ্ম আহবায়‌কে কারণ দর্শা‌নো নো‌টিশ।

"দ্য রিপোর্ট প্রতিবেদক" পিরোজপুর

পি‌রোজপু‌রের না‌জিরপু‌র উপ‌জেলা বিএন‌পির সি‌নিয়র যুগ্ম আহাবায়ক মোঃ রেজাউল ক‌রিম লিটনকে কারন দর্শা‌নো নো‌টিশ দি‌য়ে‌ছে জেলা বিএন‌পি।

৬ সে‌প্টেম্বর ‌জেলা আহবায়ক আলমগীর হো‌সেন ও সদস‌্য সচীব গাজী ওহীদুজ্জামান লাভলুর স‌ম্মি‌লিত স্বাক্ষ‌রের এক চি‌ঠি‌তে এক কারন দর্শান নো‌টি‌শ প্রদান করা হয়।

উক্ত কারন দর্শা‌নো নো‌টি‌শে দেখা যায় উপজেলা বি.এন.পি'র সিনিয়র যুগ্ম আহ্বায়ক পদে আসীন হবার পর থেকে আজ পর্যন্ত উপজেলা বি.এন.পির কোন মিছিল-মিটিং এ অংশ গ্রহণ করেনি এবং কেন্দ্র ঘোষিত উপজেলার কোন কর্মসূচিতে অংশ গ্রহণ করেনি। এছাড়া উপজেলা বিএন পি'র সদস্য সচিব কারারুদ্ধ আবু হাসান খান তার অনুপস্থিতিতে দলীয় গুরুত্বপূর্ণ পদে থেকেও ঢাকায় পরিবারসহ বসবাস করেন। দলীয় কর্মকাণ্ডে তি‌নি অনুপস্থিতি এ‌তে দলের জন্য ক্ষতির কারণ।

এছাড়া গত ২রা সেপ্টেম্বর ৪৫তম প্রতিষ্ঠাবার্ষীকী প্রোগ্রামে বিভিন্ন ইউনিয়ন থেকে উপজেলা প্রোগ্রামে অংশগ্রহণ করার জন্য নেতা-কর্মী ও সমর্থকরা আসে, তাদেরকে প্রোগ্রামে আসতে বাধা দিয়ে হুমকি প্রদর্শন করার সুনির্দিষ্ট অভিযোগ পওয়ায় তা‌কে ৩ কার্য দিবসের মধ্যে লিখিতভাবে নো‌টি‌শের জবাব প্রদান করার জন‌্য আ‌দেশ ক‌রেন।

এ‌বিষ‌য়ে ‌রেজাউল ক‌রিম লিটন ব‌লেন আ‌মি এখন কোন বক্তব‌্য দি‌তে পারব না, প‌রে বলব ব‌লে ফোন কে‌টে দেয়।

জেলা বিএন‌পির আহবায়ক অধ‌্যাপক আলমগীর হো‌সেন জানান, এটা দ‌লের অভন্তরীন বিষয় এ‌টি ওই উপ‌জেলার আহবায়ক ক‌মি‌টির নেত্রীবৃ‌ন্দের অ‌ভি‌যো‌গের ভি‌ত্তি‌তে এ করণ দর্শা‌নো নো‌টিশ‌টি দেওয়া হ‌য়ে‌ছে। যারা এ‌টি স্যোসাল মি‌ডিয়া‌তে দি‌য়ে‌ছে তারা অন‌্যায় ক‌রে‌ছে।