প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

প্রকাশ্যে  তুফানের প্রথম গান

২০২৪ মে ২৯ ১৩:৫২:২২
প্রকাশ্যে  তুফানের প্রথম গান

দ্য রিপোর্ট প্রতিবেদক: এবারের ঈদুল আজহায় মুক্তির মিছিলে থাকা ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’র প্রথম গান প্রকাশ্যে এসেছে। মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যা ৬টার দিকে গানটি প্রকাশ করা হয়েছে। তবে এ সিনেমাটির নির্মাণ কাজের শুরু থেকে এখন পর্যন্ত বিভিন্ন কারণে আলোচিত হয়েছে।

পৌনে তিন মিনিটের গানে নেচে-গেয়ে মাত করলেন শাকিব খান ও পশ্চিমবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তী। সঙ্গে দেখা মিলল গানের সংগীত পরিচালক প্রীতম হাসানের এবং শেষ দৃশ্য ‘কাট’ নিয়ে হাজির হলেন স্বয়ং পরিচালক রায়হান রাফী। এ গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান; তার সঙ্গে গানটি গেয়েছেন দেবশ্রী অন্তরা।

শাকিব খান তার ক্যারিয়ারে ২৫ বছর অর্থাৎ রজতজয়ন্তী পূর্ণ করলেন মঙ্গলবার (২৮ মে)। ১৯৯৯ সালের এই তারিখে মুক্তি পেয়েছিল তার প্রথম সিনেমা। তাই শাকিব খানের জন্য এই তারিখটি বিশেষ। বিশেষ এই দিনে শাকিব অভিনীত ‘তুফান’ সিনেমার ‘লাগে উরাধুরা’ গান প্রকাশ দিনটিকে আরও একবার স্মরণীয় করে রাখলেন সিনেমাসংশ্লিষ্টরা।

জানা যায়, একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে ‘তুফান’ সিনেমার কাহিনি। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। এটি পরিচালনা করছেন রায়হান রাফী। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বড় বাজেটে নির্মিত হচ্ছে ‘তুফান’। সিনেমাটি প্রযোজনা করছে ঢাকার আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ।