Airtel & Robi User Only

প্রচ্ছদ » গণমাধ্যমের খবর » বিস্তারিত

উৎপলকে ‘পাওয়া গেছে’, ‘পাওয়া যায়নি’

২০১৭ নভেম্বর ০৫ ২১:৩৯:০৯
উৎপলকে ‘পাওয়া গেছে’, ‘পাওয়া যায়নি’

দ্য রিপোর্ট প্রতিবেদক : অনলাইন সংবাদমাধ্যম পূর্বপশ্চিমবিডিডটনিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক উৎপল দাসের সন্ধান পাওয়ার দাবি করেছে তার পরিবার। তবে পুলিশ বলছে, এখনো তারা এ ব্যাপারে নিশ্চিত নয়।

রবিবার (৫ নভেম্বর) নিখোঁজ উৎপলকে টাঙ্গাইলের মির্জাপুরের একটি হাসপাতালে পাওয়া গেছে বলে সংবাদ দিয়েছিল পূর্বপশ্চিম। কিন্তু পরে এই সংবাদ তারা প্রত্যাহার করে নেয়।

উৎপলের বোন বিনিতা রানী দাস গণমাধ্যমকে বলেছেন, উৎপলকে পাওয়া গেছে। তার সঙ্গে পরিবারের সদস্যদের টেলিফোনে কথা হয়েছে। তিনি এখন টাঙ্গাইলের মির্জাপুরে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তবে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রথম সাংবাদিকদের বলেছেন, এমন কথা তারাও শুনেছেন। কিন্তু এর সত্যতার ব্যাপারে তারা নিশ্চিত হতে পারেননি।

টাঙ্গাইল পুলিশের কর্মকর্তারাও এ ব্যাপারে কোনো তথ্য দিতে পারেননি। পুলিশের দুজন কর্মকর্তা বলেছেন, এখন পর্যন্ত তাদের কাছে উৎপলকে পাওয়া গেছে, এমন কোনো তথ্য নেই।

দ্য রিপোর্টের টাঙ্গাইল প্রতিনিধি জানান, উৎপল মির্জাপুরে একটি হাসপাতালে আছেন—এমন খবর পেয়ে সাংবাদিকেরা বিভিন্ন হাসপাতালে খোঁজ নিয়েছেন। কিন্তু কোনো হাসপাতালে উৎপলকে পাননি তারা। উপজেলার বেসরকারি ক্লিনিক, স্বাস্থ্য কমপ্লেক্সেও তারা খোঁজ নিচ্ছেন। কিন্তু কেউ সাংবাদিক উৎপল ভর্তি আছেন—এমন কোনো তথ্য সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত দিতে পারেননি।

গত ১০ অক্টোবর উৎপল নিখোঁজ হন। এর ১৪ দিন পর উৎপলের মোবাইল ফোন থেকে মুক্তিপণ চেয়ে পরিবারের কাছে ফোন আসে। যদিও পুলিশ বলছে, ঘটনার দুই সপ্তাহ পর মুক্তিপণ চাওয়ার বিষয়টি অস্বাভাবিক।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ০৫, ২০১৭)