Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন শাহরুখ-আনুশকা!

২০১৮ মে ২৯ ১৪:৩৬:৫৫
যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন শাহরুখ-আনুশকা!

দ্য রিপোর্ট ডেস্ক: নতুন বছরের শুরুতেই ‘জিরো’ ছবির ফার্স্ট লুক দিয়ে সবাইকে চমকে দিয়েছেন বলিউডের সুপারস্টার শাহরুখ খান। এতে কিং খানের সঙ্গে রয়েছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। সুপারস্টার হিরোকে দর্শক ও ভক্তরা পাচ্ছেন ‘জিরো’ রূপে! তবে সে জন্য অপেক্ষা করতে হবে চলতি বছর ২১ ডিসেম্বর পর্যন্ত।

এদিকে আনন্দ এল রাই ও শাহরুখ খানের জিরো ছবির টিজার মুক্তির পর প্রথম দর্শনে শাহরুখকে ভিন্ন এক সাজে লুফে নিয়েছেন দর্শক।

শোনা যাচ্ছে সিনেমাটির শেষ অংশের শুটিং করতে খুবই শিগগির যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন তিনি। সঙ্গে থাকবেন সিনেমাটিতে তার সহঅভিনয়শিল্পী আনুশকা শর্মা ও আর মাধবন। দেশটিতে ৪৫ দিন জিরো সিনেমার শুটিং করবেন তারা। এর মধ্যে নাসাতেও আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটির শুটিং করা হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শাহরুখ খানের ‘জিরো’ ছবির একটি দৃশ্য। ছবি- সংগৃহীত
শাহরুখ খানের ‘জিরো’ ছবির একটি দৃশ্য। ছবি- সংগৃহীত

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমার চূড়ান্ত শিডিউল যুক্তরাষ্ট্রে। অভিনয়শিল্পী ও টিমের জন্য এটি টানা ৪৫ দিনের শিডিউল। তারা নাসাতেও শুটিং করবেন।’ এর আগে নাসায় স্বদেশ সিনেমার শুটিং করেছেন শাহরুখ।

জিরো সিনেমায় খর্বাকৃতি একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। শোনা যাচ্ছে, একজন মদ্যপ নারীর ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে। অন্যদিকে একজন বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে আনুশকাকে। চলতি বছর ২১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২৯, ২০১৮)