Airtel & Robi User Only

প্রচ্ছদ » জেলার খবর » বিস্তারিত

খুলনায় ৮০৩ রাউন্ড গুলিসহ ১ জন আটক ।

 

২০১৮ জুন ১২ ০৯:৪৩:৩২
খুলনায় ৮০৩ রাউন্ড গুলিসহ ১ জন আটক ।
 

খুলনা ব্যুরো : খুলনার ডুমুরিয়া উপজেলার শঙ্খ সিনেমা হলের পাশ থেকে ৮০৩ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগজিনসহ বিএম সোহেল রানা (২৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে ডুমুরিয়া থানা পুলিশ তাকে আটক করে। সোহেল রানা ডুমুরিয়ার থুকড়া গ্রামের আব্দুল জব্বার ঢালী ছেলে। থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোহেল রানা সোমবার ডুমুরিয়া উপজেলা সদরের খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাশে অবস্থিত ভাংগাড়ি সামগ্রী কেনা-বেচার দোকানে একটি বস্তায় পিতলের সামগ্রী হিসেবে ৭৯০ রাউন্ড এলএমজি ও ১৩ রাউন্ড চায়না রাইফেলের গুলি বিক্রি করতে আসে।

এ সময়ে ভাঙ্গাড়ি দোকানের মালিক হায়দার আলী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রানাকে গুলিসহ গ্রেফতার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল জানায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাটির কাজ করতে গিয়ে মাটি খুড়ে সে ওই গুলি গুলো পেয়েছে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানায়, কয়েকদিন আগে সোহেল রানা ওই ভাঙ্গাড়ি দোকানে একটি গুলি এনে দেখায় বিক্রি করবে বলে। তখন ভাঙ্গাড়ি দোকান মালিক পুলিশকে বিষয়টি জানালে তাকে পরামর্শ দেয়া হয় সবগুলো নিয়ে আসতে। সেই অনুযায়ি পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোহেলকে গুলিসহ গ্রেফতার করা হয়।

সোহেলের দেয়া তথ্যমতে কুয়েটের সেই স্থান পরিদর্শন করা হয়েছে। তার বক্তব্যের সত্যতা মিলেছে। সোহেলকে জেলা পুলিশের দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে বলে তিনি জানান। জেলা অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল মো. সজিব খান ডুমুরিয়া থানা ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/ জুন ১১,২০১৮)