Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

বন্ধুদের মেসেজ করে বিয়ের ডেট জানাচ্ছেন ‘দীপবীর’

২০১৮ জুলাই ০২ ১১:০১:৪৬
বন্ধুদের মেসেজ করে বিয়ের ডেট জানাচ্ছেন ‘দীপবীর’

দ্য রিপোর্ট ডেস্ক: সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু তাদের প্রেম, আর এরপর থেকেই বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে।

বেশ কয়েক বছর ধরেই হাতে হাত রেখে ঘুরছেন এই দুই তারকা। আর এবার তাদের সাত পাকের অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

তবে এবার একেবারে গরম খবর। বিয়ের ডেট নাকি ফিক্সড। আর সেটা বন্ধু-বান্ধবদের জানাতেও শুরু করে দিয়েছেন এই জুটি।

ভারতীয় এক সংবাদ মাধ্যমের সূত্রে জানা গেছে, এ বছরের নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই নাকি বিয়ে করছেন এই সেলিব্রিটি কাপল। সূত্রের খবর অনুযায়ী, রণবীর এবং দীপিকা নাকি তাদের বন্ধুবান্ধব এবং নিকট আত্মীয়দের এই সময় কোনও কাজ না রাখার কথা বলছেন। মোবাইলে মেসেজ করে এবং হোয়াটসঅ্যাপে টেক্সট করে সেকথা জানাচ্ছেন তারা।

শোনা যাচ্ছে বিরাট–আনুশকার মতই ডেস্টিনেশন ওয়েডিং করবেন তারা। রণবীরের সিম্বার শ্যুটিংও শেষ হয়ে যাচ্ছে সেসময়, আর তাইতো দীপিকাও আপাতত কোনও বড় প্রজেক্টে কাজ শুরু করেননি। এছাড়া যে সব বড় সংস্থার বিজ্ঞাপনের কাজ রয়েছে সেগুলিও পিছিয়ে দিচ্ছেন তারা। এই সময়টা দু’‌জনেই কোনও কাজ রাখছেন না বলে জানা গেছে। আর তাই সেই থেকেই জল্পনা আরও বেড়েছে।

তবে বিয়েটা একেবারেই নিকট আত্মীয়দের নিয়েই সারবেন তারা। বিয়ের পর মুম্বাইয়ে হবে গ্র্যান্ড রিসেপশন। এমনই জানাচ্ছেন তাদের বন্ধুরা। বিয়েতে বলিউডের অল্প কয়েকজনই থাকবেন।বিয়ের অনুষ্ঠানে শাহরুখ খান ও অর্জুন কাপুরের মত কয়েকজন বাছাই করা বন্ধু থাকবেন বলে জানা গেছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ০২,২০১৮)