Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

প্রেমিকের কনসার্ট দেখতে ব্রাজিলে প্রিয়াঙ্কা

২০১৮ জুলাই ০২ ১২:২৮:৪৮
প্রেমিকের কনসার্ট দেখতে ব্রাজিলে প্রিয়াঙ্কা

দ্য রিপোর্ট ডেস্ক : মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমকাহিনী এখন প্রায় সবাই জানেন। কিছুদিন আগেই প্রিয়াঙ্কার সঙ্গে মুম্বাই ঘুরে গেলেন নিক। গত সপ্তাহে প্রেমিকের হাত ধরে মুম্বাই ছেড়েছেন প্রিয়াঙ্কা।

এবার প্রিয়াঙ্কাকে দেখা গেলো ব্রাজিলে নিক জোনাসের কনসার্টে। নিকের প্রেমে যে ভালোয় মজেছেন প্রিয়াঙ্কা, সেটা বেশ বোঝা যাচ্ছে। প্রিয়াঙ্কা ব্রাজিলে নিকের মিউজিক কনসার্টে হাজির হয়েছেন।

মার্কিন পপ গায়ক নিক জোনাস এই মুহূর্তে ব্রাজিলের গোয়ানিয়াতে ভিল্লামিক্স উৎসবে গান গাইতে গেছেন। নিক ছাড়াও সেখানে গেছেন কানাডিয়ান গায়ক শন মেন্ডেস এবং জর্জ ও মাতু’র মতো পপ তারকারা।

নিকের সঙ্গে ব্রাজিলের সেই উৎসবে হাজির হয়েছেন প্রিয়াঙ্কাও। নিকের গানের অনুষ্ঠান চলাকালীন মঞ্চ থেকে প্রিয়াঙ্কাকে ছবি তুলতেও দেখা যায়। আর সেই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত গত মাস থেকেই প্রিয়াঙ্কা ও নিক জোনাসের প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা তৈরি হয়। মার্কিন গণমাধ্যমের পাশাপাশি ভারতীয় সংবাদ মাধ্যমে বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ হয়।
কিছুদিন আগে নিকের ভারত সফর নিয়েও সংবাদ প্রকাশ হয়েছে। যদিও নিক-প্রিয়াঙ্কা দুজনই সংবাদ মাধ্যমকে এড়িয়ে চলছেন।

তবে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, মূলত প্রিয়াঙ্কার পরিবারের সদস্যদের সঙ্গে নিকের পরিচয় করানোর জন্যই মুম্বাই এসেছিলেন এই যুগল।

অন্যদিকে নিকের একটি পারিবারিক অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। ফলে বোঝা যাচ্ছে পারিবারিক আলোচনার মধ্য দিয়েই প্রিয়াঙ্কা-নিক সংসার জীবনের দিকে অগ্রসর হচ্ছেন।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ০২, ২০১৮)