Airtel & Robi User Only

প্রচ্ছদ » শিক্ষা » বিস্তারিত

ঢাবি ‘গ’ ইউনিটের ফল প্রকাশ

২০১৯ সেপ্টেম্বর ২৬ ১৩:২৪:১০
ঢাবি ‘গ’ ইউনিটের ফল প্রকাশ

ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এই ফল প্রকাশ করা হয়।

ঢাবি’র ব্যবসায় শিক্ষা অনুষদ সূত্রে জানা গেছে, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৪ হাজার ৩৬২ জন। পাসের হার ১৫.৪৯%।

পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। তাছাড়া, যে কোনো মোবাইল অপারেটরের ফোন থেকে DU GA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠিয়ে ফিরতি মেসেজে ফলাফল জানা যাবে।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ১ থেকে ১,২৫০ মেধাক্রমধারী পরীক্ষার্থীদের আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ২৯ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর তারিখের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করে জমা দিতে হবে।

ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর তারিখের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

উল্লেখ্য, ২০১৯-২০ শিক্ষাবর্ষে ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ (সি) ইউনিটের অধীনে স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ২৬,২০১৯)