Airtel & Robi User Only

প্রচ্ছদ » শেয়ারবাজার » বিস্তারিত

মীর আখতারের আইপিও লটারির ফল ঘোষণা 

২০২১ জানুয়ারি ২১ ১৪:২২:১৮
মীর আখতারের আইপিও লটারির ফল ঘোষণা 

দ্য রিপোর্ট প্রতিবেদক:পুঁজিবাজার থেকে আইপিওর মাধ্যমে অর্থ উত্তোলনের অনুমতি পাওয়ামীর আখতার হোসাইন লিমিটেডেরপ্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) লটারির ফলাফল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ডিজিটাল প্লাটফর্মে কোম্পানিটির লটারির ড্র অনুষ্ঠিত হয়।

লটারির ফলাফল জানতে নিচের লিংকে ক্লিক করুন :

ট্রেক নম্বর/মার্চেন্ট ব্যাংক সিরিয়াল নম্বর
সাধারণ বিনিয়োগকারী
ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারী
প্রবাসী বিনিয়োগকারী

এর আগেগত ২৪ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত কোম্পানিটির আইপিও আবেদন গ্রহণ করা হয়। কোম্পানিটির আইপিওতে সাধারণ বিনিয়োগকারীদের জন্য নির্ধারিত ৫৬ কোটি ৮ লাখ টাকার বিপরীতে ৬১৯ কোটি ৪৪ লাখ টাকার বা ১১.০৪ গুন আবেদন জমা পড়েছে।

কোম্পানিটির ৩০ জুন ২০১৯ সমাপ্ত নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ৬.৩২ টাকা। ২০১৯ সালের ৩০ জুন কোম্পানিটির যথাক্রমে শেয়ারপ্রতি নিট সম্পত্তি মূল্য )পুনর্মূল্যায়ন সঞ্চিতিসহ) ৩৪.৭১ টাকা ও শেয়ারপ্রতি নিট সম্পত্তি মূল্য (পুনর্মূল্যায়ন সঞ্চিতি ব্যতীত) হয়েছে ৩৩.৬৩ টাকা।আর্থিক বিবরণী অনুযায়ী কর পরবর্তী নিট মুনাফার ভারিত গড় হারে শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ৬.২১ টাকা।

উল্লেখ্য,গত ১৩ আগস্ট নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৭৩৫তম সভায় কোম্পানিটির বিডিংয়ের অনুমোদন দেয়া হয়।

কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপকের দায়িত্বে রয়েছে আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেড।

দ্য রিপোর্ট/এএস/২১ জানুয়ারি,২০২১