প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

অনন্তের নতুন সিনেমার  শুটিং শুরু হচ্ছে 

২০২২ ডিসেম্বর ০৫ ১৪:১৫:৩৯
অনন্তের নতুন সিনেমার  শুটিং শুরু হচ্ছে 

দ্য রিপোর্ট প্রতিবেদক:নিজের প্রযোজিত সিনেমায় অভিনয় না করার সিদ্ধান্তের কথা কয়েক মাস আগে জানিয়েছিলেন অনন্ত জলিল। এর কয়েকদিন পর ঘোষণা আসে মো. ইকবাল প্রযোজিত ও পরিচালিত ‘কিল হিম’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেতা।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে ঘোষণার কয়েকদিন পর জমকালো আয়োজনের মাধ্যমে ছবির মহরত অনুষ্ঠিত হয়। এবার জানা গেলো, আগামী ৮ ডিসেম্বর বগুড়ায় শুটিং শুরু হবে অনন্তর নতুন এই সিনেমাটির। সংবাদমাধ্যমকে এ খবর জানিয়েছেন মো. ইকবাল।

প্রযোজক ইকবাল বলেন, ‘এই সিনেমার মাধ্যমে অনন্ত-বর্ষাকে নতুন রূপে দেখা যাবে, যা দর্শক আগে কখনও দেখেননি। সব ঠিক থাকলে আগামী বছর সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।’

এ বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে ঢাকঢোল পিটিয়ে আয়োজন করা মহরতে জানানো হয়েছিল, ছবিটিতে অভিনয়ের জন্য অনন্ত জলিল পারিশ্রমিক পাচ্ছেন ৪০ লাখ টাকা। সেসময় তার হাতে সাইনিং মানি বাবদ ২০ লাখ টাকার চেক তুলে দেন মো. ইকবাল।

এই চলচ্চিত্রটির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরবেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা মাসুম পারভেজ রুবেল। এতে অনন্ত জলিল, রুবেল ছাড়া আরও অভিনয় করবেন বর্ষা, মিশা সওদাগর। একইসঙ্গে সিনেমাটিতে দেখা যাবে বলিউডের খল অভিনেতা রাহুল দেবকেও।