Airtel & Robi User Only

প্রচ্ছদ » জলসা ঘর » বিস্তারিত

বলিউডে প্রথমবার, এক ছবিতে তিন খান

২০২০ নভেম্বর ২০ ১০:১০:৫৪
বলিউডে প্রথমবার, এক ছবিতে তিন খান

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের ফিল্ম ইতিহাসের সবচেয়ে বড় চমক আসতে চলেছে। একই ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ, সালমান ও আমির খান। যা এই প্রথমবার কোনও ছবিতে ঘটতে পারে। এর কৃতিত্ব অবশ্যই ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খানের। তার ছবি ‘লাল সিং চাড্ডা’র দৌলতেই একসঙ্গে পর্দায় আসতে চলেছেন তিন খান।

একবার একটি সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, ‘একসঙ্গে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন।’ এবার সেই কঠিন কাজটাই সম্ভব করে ফেলতে চলেছেন পরিচালক অদ্বৈত চন্দন এবং প্রযোজক আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। তবে তিন খানকে এক ছবিতে দেখা যেতে পারে, খবরটা কিন্তু এখানেই শেষ নয়।

জানা যাচ্ছে, নব্বইয়ের দশকের স্মৃতি উসকে ‘লাল সিং চাড্ডা’য় ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’-এর বেশে দেখা যাবে শাহরুখ খানকে। আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়।

‘লাল সিং চাড্ডা’ ছবির মূল চরিত্র আমিরকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে দেখা যাবে। সেখানেই এক ঝলক দেখা যাবে ‘রাজ’ রূপী শাহরুখকে। ইতোমধ্যেই কিং খান ক্যামিও চরিত্রটির শুটিংও সেরে ফেলেছেন। একইভাবে সালমানকেও ক্যামিও চরিত্রে দেখা যাবে বলে খবর।

যদিও সালমানের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। পুরো বিষয়টি নিয়ে ছবির নির্মাতাদের তরফ থেকেও এখনও কিছুই জানানো হয়নি। তবে নতুন এই খবরে বেশ উচ্ছ্বসিত তিন খানের ভক্তরা। তিন খানকে একসঙ্গে পর্দায় দেখার যে ইচ্ছা ছিল সকলের, সেটা কিছুটা হলেও বোধহয় পূরণ হতে চলেছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২০নভেম্বর, ২০২০)